Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মার্কিন নায়িকাকে সাথে নিয়ে বঙ্গভবনে শাকিব খান, জনা গেল কারণ

মার্কিন নায়িকাকে সাথে নিয়ে বঙ্গভবনে শাকিব খান, জনা গেল কারণ

ঢালিউড কিং শাকিব খান। এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন ‘রাজকুমার’ ছবিতে। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। খবরটা বেশ পুরনো। নতুন খবর হলো, শাকিবের সঙ্গে অভিনয় করতে গত ৯ ডিসেম্বর ঢাকায় আসেন এই অভিনেত্রী।

আগামীকাল থেকে ছবিটির শুটিং শুরু হবে। ১০ ডিসেম্বর প্রেসিডেন্ট মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে গিয়েছিলেন শাকিব ও কফি। সেখানে ভক্তদের এক ফ্রেমে বন্দি করেন এই দুই তারকা। বিষয়টি নিশ্চিত করে হিমেল আশরাফ বলেন, রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে সাকিব ও কোর্টনি কফিকে বঙ্গভবনে আমন্ত্রণ জানানো হয়েছিল। তারা সেখানে ফ্রেমবন্দী হয়।

অনুষ্ঠানে নেওয়া স্থিরচিত্রগুলি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ায় নেটিজেনরা সাকিব এবং কফির প্রশংসা করেছিলেন।

যেখানে নতুন রূপে হাজির হয়েছেন এই নায়ক। যা সবাইকে অবাক করেছে। এখনও, কোর্টনি কফিকে একটি কালো ওয়েস্টার্ন পোশাকে সাকিবকে ধরে থাকতে দেখা যায়।

ফেসবুকে স্থিরচিত্র পোস্ট করে শাকিব লিখেছেন, রাজকুমার আসছেন। কোর্টনি কফিও তার ওয়ালে একই ছবি শেয়ার করেছেন।

জানা গেছে, আগামীকাল ১২ ডিসেম্বর ঢাকায় ‘রাজকুমার’ ছবির শুটিং শুরু হবে। এটি পরিচালনা করছেন ‘প্রিয়তমা’ খ্যাত পরিচালক হিমেল আশরাফ। ঢাকা, পাবনা ও পরে আমেরিকায় ছবিটির শুটিং শেষ হবে বলে জানান তিনি। আগামী বছরের ঈদে ছবিটি মুক্তি পাবে। বঙ্গভবনে রাষ্ট্রপতির জন্মদিনের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজকুমার চলচ্চিত্র প্রযোজক আরশাদ আদনান, হিমেল আশরাফসহ অভিনেতা চঞ্চল চৌধুরী, ‘প্রিয়তমা’ অভিনেত্রী ইধিকা পাল ও কণ্ঠশিল্পী কোনাল।

প্রসঙ্গত, প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *