Friday , September 20 2024
Breaking News
Home / National / দীপু মনির তিন ফ্ল্যাটে নেই কোনো ইলেকট্রনিকসামগ্রী

দীপু মনির তিন ফ্ল্যাটে নেই কোনো ইলেকট্রনিকসামগ্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্থাবর সম্পত্তি হিসেবে তিনটি ফ্ল্যাট থাকলেও কোনো ইলেকট্রনিক্স নেই। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দাখিল করা হলফনামা থেকে দীপু মনির বিষয়ে এসব তথ্য পাওয়া গেছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ড.

হলফনামায় বলা হয়, ডা. দীপু মনির স্থাবর সম্পদের মধ্যে রয়েছে ৩৪ লাখ ১ হাজার ৯৫৭ টাকা মূল্যের ১০ খাটা প্লট এবং ৩ কোটি ৬০ লাখ টাকা মূল্যের তিনটি ফ্ল্যাট। তিনি কোনো ইলেকট্রনিক্স ব্যবহার করেন না। যার কারণে হলফনামায় বিস্তারিত নেই। তবে তার কাছে ১০,০০,০০০ টাকার আসবাবপত্র রয়েছে এবং স্বামীর নামে কেনা আসবাবপত্র দেখানো হয়েছে ১০,৫০০,০০০ টাকা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দাখিল করা হলফনামায় ড. দীপু মনি নিজের নামে মাত্র ৩৫ লাখ টাকার দুটি ফ্ল্যাট দেখিয়েছেন। সে সময় স্বামীর নামে ৪০ লাখ টাকা মূল্যের ২টি ফ্ল্যাট দেখালেও এখন স্বামীর নামে ১৫ লাখ টাকার একটি ফ্ল্যাট দেখিয়েছেন তিনি। এ ছাড়া চলতি হলফনামায় তিনি চিকিৎসা পেশা থেকে কোনো আয় না দেখালেও গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পেশা থেকে বছরে আয় দেখিয়েছেন ১২ লাখ ৫০ হাজার টাকা।

উল্লেখ্য, ডাঃ দীপু মনি পেশায় একজন চিকিৎসক, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ, আইনজীবী এবং রাজনীতিবিদ। তার বাবা এম এ ওয়াদুদ ও মা রহিমা ওয়াদুদ। গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের রাধিরচরে। তিনি এ আসন থেকে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। শিক্ষামন্ত্রীর দায়িত্ব নেওয়ার আগে তিনি বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেন।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *