Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রার্থীকে ইসি থেকে বের করে দিলেন সিইসি

এবার প্রার্থীকে ইসি থেকে বের করে দিলেন সিইসি

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল টাঙ্গাইল-৬ আসনের প্রার্থী কাজী এটিএম আনিসুর রহমান বুলবুলকে গেট আউট বলে হাইকোর্টে দেখিয়ে দিলেন।

টাঙ্গাইল-৬ আসনের কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল ৩৮ মিনিট আগে আপিল শুনানিতে অংশ নেন। কিন্তু নির্ধারিত সময়ের আগেই শুনানি শেষ করে নির্বাচন কমিশন (ইসি)। তবে এই প্রার্থী সময়মতো শুনানিতে অংশ নিলে কমিশন তাকে অযোগ্য ঘোষণা করে। এ বিষয়ে জানতে চাইলে প্রধান নির্বাচন কমিশনার প্রার্থীকে বলেন, গেট আউট।

রোববার (১০ ডিসেম্বর) আগারগাঁওয়ের নির্বাচন ভবনের মিলনায়তনে শুনানিতে অংশ নিতে না পারায় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন টাঙ্গাইল-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী বুলবুল। শুধু তাই নয়, প্রার্থীর অভিযোগ অনুযায়ী সিইসি তাকে শুধু বের হতে বলেননি, পুলিশের দিয়ে শুনানি ছাড়াই তাকে বের করে দিয়েছে।

আনিসুর রহমান বুলবুল বলেন, ‘শুনানির আধা ঘণ্টা আগে এসেছি। আমি যখন ঢুকলাম তখন আমাকে বলা হলো আপনার হেয়ারিং শেষ হয়ে গেছে। আমার সাংবিধানিক অধিকার লঙ্ঘিত হয়েছে। প্রথমে জেলায় আমার প্রতারণা করা হয়েছে। এখানেও একই অবস্থা। আমি বিনয়ের সাথে অনুরোধ করার পরেও তারা বলল না হবে না।

তিনি বলেন, আমার শুনানি ছিল বেলা ১২টায়। কিন্তু প্রধান নির্বাচন কমিশনার বললেন নো, আপনি হাইকোর্টে যান। আমার সময়ের আগে কেন শুনানি করলেন তিনি প্রশ্ন তোলেন।

সিইসি আপনার সঙ্গে খারাপ আচরণ করেছেন কি না জানতে চাইলে তিনি বলেন, আপনার শুনানি হয়ে গেছে। গেট আউট, আপনার উকিলও সময় জন্য কিছু বলেননি। এরপর পুলিশ দিয়ে আমাকে বের করে দেয়। এটা ষড়যন্ত্র করে করা হয়েছে। হাইকোর্টে যাব।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *