Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ডিসিসহ কয়েকটি জেলার পুলিশ সুপার-ওসি প্রত্যাহারের নির্দেশ

ডিসিসহ কয়েকটি জেলার পুলিশ সুপার-ওসি প্রত্যাহারের নির্দেশ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করতে ব্রাহ্মণবাড়িয়ার ডিসিসহ তিন থানার পুলিশ সুপার ও ওসিকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। রোববার সকালে নির্বাচন কমিশন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

ইসির পরিপত্রে বলা হয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে বরিশাল ও সিলেট মেট্রোপলিটনের পুলিশ কমিশনার, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক, হবিগঞ্জ, নোয়াখালী, পিরোজপুর, সাতক্ষীরা ও মেহেরপুরের পুলিশ সুপারকে তাদের নিজ নিজ কর্মস্থল হতে প্রত্যাহারের জন্য মাননীয় কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন।

একই সঙ্গে তাদের জায়গায় অভিজ্ঞ ও যোগ্য কর্মকর্তাদের নিয়োগ দিতে নির্বাচন কমিশনে প্রস্তাব পাঠাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিবকে চিঠি দেওয়া হয়েছে।

এছাড়া মানিকগঞ্জ সদর, সিংগাইর ও শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ডেকে তাদের জায়গায় উপযুক্ত কর্মকর্তা নিয়োগ দিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছে ইসি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *