Friday , September 20 2024
Breaking News
Home / International / থানায় নারীর মাথায় গু’লি চালালেন এসআই, ভিডিও ভাইরাল

থানায় নারীর মাথায় গু’লি চালালেন এসআই, ভিডিও ভাইরাল

পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য থানায় গিয়েছিলেন এক মহিলা। এ জন্য তিনি থানার ভেতরে বসে তার সিরিয়ালের অপেক্ষায় ছিলেন। তিনি যেখানে বসেছিলেন সেখান থেকে কয়েক ইঞ্চি দূরে একজন পুলিশ তার বন্দুক নাড়াচাড়া করছিলেন। এরপর হঠাৎ ওই বন্দুক থেকে একটি গুলি বেরিয়ে মহিলার মাথায় লাগে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের আলিগড়ে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, গুলিবিদ্ধ হওয়ার সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ওই নারী। সিসিটিভিতে ধরা ঘটনার পুরো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপর ইশরাত নামের ওই নারীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার ভারতীয় সময় দুপুর ২টা ৫০ মিনিটে এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে অভিযুক্ত এসআই মনোজ শর্মা পলাতক। গোটা ঘটনা ধরা পড়ে থানার সিসিটিভি ক্যামেরায়। পরিবারের অভিযোগ, পাসপোর্ট ভেরিফিকেশনের টাকার জন্য ইশরাতকে হয়রানি করে অভিযুক্ত পুলিশ। এরপর বাকবিতণ্ডা শুরু হলে পুলিশ তাকে গুলি করে।

ইশরাতের আত্মীয় জিসান জানান, পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য তিনি থানায় গিয়েছিলেন। এরপর তার কাছে টাকা চাওয়া হয়। কে তাকে গুলি করেছে জানি না তবে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

ভিডিওতে দেখা যায়, থানার দরজার সামনে দাঁড়িয়ে ছিলেন ইশরাত। কিছুক্ষণ পর থানার এক পুলিশ কর্তা মনোজের হাতে একটি পিস্তল তুলে দেন। গুলি বের হওয়ার সময় মনোজ পিস্তল পরিষ্কার করছিলেন।

আলীগড়ের সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ (এসএসপি) কালানিধি নাইথানি জানান, গুলি ওই নারীর মাথার পেছনে বিদ্ধ হয়েছে। দায়িত্বে অবহেলার জন্য ওই এসআইকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করা হয়েছে।

তিনি বলেন, ‘কর্তব্যে অবহেলার জন্য এসআই মনোজের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তার বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা করা হয়েছে। অভিযুক্ত এসআই এখন পলাতক রয়েছেন। তাকে ধরার চেষ্টা চলছে।’

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *