Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রটোকল ও পতাকা ছাড়াই গাড়িতে কোটালীপাড়া গেলেন শেখ হাসিনা, জানা গেল কারণ

প্রটোকল ও পতাকা ছাড়াই গাড়িতে কোটালীপাড়া গেলেন শেখ হাসিনা, জানা গেল কারণ

সরকারি প্রটোকল ছাড়াই পতাকাবিহীন প্রাইভেটকারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে কোটালীপাড়ায় গেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার সকাল সোয়া ১০টায় নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছান তিনি।

তিনি কোটালীপাড়ার স্থানীয় সিনিয়র আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন বলে জানা গেছে। তার সঙ্গে ছিলেন সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, শেখ সালাহ উদ্দিন ও শেখ তন্ময়।

এর আগে বৃহস্পতিবার বিকেলে সরকারি প্রটোকল ছাড়াই দুই দিনের ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়া যান প্রধানমন্ত্রী। সেখানে পৌঁছে তিনি টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতাদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে সন্ধ্যায় তিনি তার বাসভবনে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

চলতি বছরের শুরুতে আরও দুইবার কোটালীপাড়ায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ২৫ ফেব্রুয়ারি কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট তালিমপুরে তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এবং ১ জুলাই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে তিনি এসব কথা বলেন।

কিন্তু এবার তার আসাটা ব্যতিক্রম। নেই তোরণ, ব্যানার, ফেস্টুন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ জানান, নির্বাচনী আচরণবিধি পুরোপুরি মেনেই এ কর্মিসভাটি অনুষ্ঠিত হচ্ছে ।

তিনি জানান, প্রতীক বরাদ্দের আগে কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কমিটির সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অংশ নেন। এর জন্য কোনো ব্যানার, পোস্টার বা তোরণ নির্মাণ করা হয়নি। আচরণবিধি সম্পূর্ণভাবে মেনে আমরা এই কর্মশালা পরিচালনা করছি।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *