Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সালমানের সামনেই ক্যাটরিনাকে ভিকির বিয়ের প্রস্তাব, সাল্লুর প্রতিক্রিয়া ক্যামেরায় (ভিডিও)

সালমানের সামনেই ক্যাটরিনাকে ভিকির বিয়ের প্রস্তাব, সাল্লুর প্রতিক্রিয়া ক্যামেরায় (ভিডিও)

বলিউডের বর্তমান সময়ের উঠতি অভিনেতা ভিকি কৌশল এক সময় বলিউডের অন্যতম এবং শীর্ষপর্যায়ের জনপ্রিয় অভিনেতা সালমান খানের সম্মুখেই সালমান খানের সাবেক প্রেয়সী অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। বছর কয়েক পূর্বে একটি অনুষ্ঠান চলাকালীন ‘মুজসে শাদি করোগি’ গানটি গেয়েছিলেন ভিকি কৌশল। ভিকি ক্যাটরিনার বিয়ের খবর সামনে আসতেই সেই অনুষ্ঠানের একটি ভিডিও ক্লিপ সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে।

ক্লিপটিতে দেখা গেছে, ভিকি কৌশল ক্যাটরিনা কাইফকে জিজ্ঞাসা করেছিলেন, ‘কেন তুমি একজন সুন্দর ভিকি কৌশলকে খুঁজে নিচ্ছ না এবং তাকে তুমি বিয়ের প্রস্তাব দিচ্ছ না? বিয়ের সিজন শুরু হয়ে গেছে তাই ভাবলাম, তুমিও হয়তো বিয়ে করার কথা মনে মনে ভাবছো, কিন্তু বলা হয়নি কাউকে তোমার। সেজন্য আমি ভাবলাম তোমাকে জিজ্ঞাসা করা উচিত। ‘ সঙ্গে সঙ্গে ক্যাটরিনা প্রশ্ন করে বসেন, ‘কী?’ এরপর ভিকি গেয়ে ওঠেন জনপ্রিয় গানের সুরে ‘মুজসে শাদি করোগি’।

পুরো ভিডিওটি জুড়ে, প্রতিক্রিয়া দেখতে সলমন খানের দিকে তাকিয়ে ক্যামেরা। প্রথমে তাদের দেখে হাসলেও পরে বোন অর্পিতা খানের কাঁধে ঘুমানোর ভান করেন।
এদিকে, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়েছে। ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিয়ে করতে যাচ্ছেন তারা। গোপনে বাগদানও সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা।

২০১৯ সাল থেকে প্রেম পর্ব শুরু হয় ভিকি ও ক্যাটরিনার। তবে অনেকেই জানেন না, সালমান খানের সামনেই ক্যাটরিনাকে প্রপোজ করেছিলেন ভিকি! সালমানের সামনে ক্যাটরিনাকে ভিকির প্রপোজ করার ভিডিওটি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, ঘটনাটি ঘটেছিল একটি অ্যাওয়ার্ড শো’র মঞ্চে। যেখানে দর্শক আসনে উপস্থিত ছিলেন সালমান খান। মঞ্চে ছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সেখানে সালমানের সামনেই ক্যাটকে প্রেম নিবেদন করেন ভিকি। তবে মজার ছলে ঘটে যাওয়া ঘটনাই এবার সত্য হয়ে গেল ভিকি-ক্যাটের জীবনে।

‘উরি’ সিনেমার পর থেকে কাছাকাছি আসতে শুরু করেন ভিকি-ক্যাট। যদিও বিভিন্ন শোতে ক্যাটরিনা নিজেই বলেছিলেন, তার ও ভিকির অনস্ক্রিন জুটি খুবই ভালো লাগবে। আজ সেটাই বাস্তব হয়ে গেছে। যদিও ওই সময় ভিকির জীবনে ছিলেন অভিনেত্রী হারলিন শেট্টি। দেড় বছর টিকে ছিল ভিকি-হারলিনের সম্পর্ক। ‘উরি’র সাফল্যের পর থেকেই নাকি ভাঙতে শুরু করে সেই সম্পর্ক।

পুরো ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বাগদান অনুষ্ঠানটি কোনো কারো উপস্থিতিতে সম্পন্ন হয়নি, যেটা হয়েছিল খুবই ব্যক্তিগতভাবে। তাদের বাগদানে উপস্থিত ছিল তাদের এমন একজন ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ভিকি-ক্যাটের বাগদান অনুষ্ঠানটি ঘরোয়াভাবে সম্পন্ন করা হয়েছে এবং তাদের এই বাগদান অনুষ্ঠানের জন্য সবকিছু খুব সুন্দরভাবে সাজানো হয়েছিল। ক্যাটরিনা সেজেছিলেন তার মনের মত করে এবং পরেছিলেন লেহেঙ্গা। সারা বাড়ি আলোয় আলোকিত হয়েছিল।

ভিকি এবং ক্যাটরিনার ঘনিষ্ঠ এই বন্ধু আরও বলেছেন, যে দীপাবলির সময়টিই তারা তাদের বাগদানের সময়টি বেছে নেয়, যেটা একটি ভাল সময়। সে কারণেই তারা দুজন বেছে নিয়েছেন এই সময়টি। শুরু হলো ক্যাটরিনা-ভিকির সংসার জীবন।
খবর হিন্দুস্তান টাইমসের।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *