Friday , September 20 2024
Breaking News
Home / National / আচরণ বিধি লঙ্ঘন করে ভোটকেন্দ্রে মমতাজ, বললেন অবাধ নিরপেক্ষ ভোট হচ্ছে তা দেখতে এসেছি

আচরণ বিধি লঙ্ঘন করে ভোটকেন্দ্রে মমতাজ, বললেন অবাধ নিরপেক্ষ ভোট হচ্ছে তা দেখতে এসেছি

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কন্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম। প্রথমত গানের মধ্য দিয়ে পরিচিতি পান তিনি। তবে ব্যক্তিগত ছাড়াও নানা কারনে অনেকবার শিরোনামের কেন্দ্রবিন্দুতে আসতে হয়েছে তাকে। আর এদিকে এবার আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে ফের আলোচনায় রয়েছেন মমতাজ। জানা গেছে, মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদে চলছে নির্বাচন। দলীয় প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা ও কেন্দ্র পরিদর্শনে স্থানীয় সংসদ সদস্যদের যাওয়া নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন হলেও সে বিষয়ে তোয়াক্কা না করেই কেন্দ্র পরিদর্শনে এমপি মমতাজ বেগম।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে সিংগাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়ন পরিষদের চারিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্র পরিদর্শনে আসেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম। এসময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতাকর্মী তার সঙ্গে কেন্দ্রে প্রবেশ করেন। নিমিষেই থমথমে পরিস্থিতি বিরাজ করে ওই কেন্দ্রে।

এসব বিষয়ে জানতে চাইলে এমপি মমতাজ বেগম বলেন, স্থানীয় প্রশাসনের সঙ্গে আলাপ আলোচনা করেই ভোট কেন্দ্রে আসা হয়েছে। আমি কারো জন্য ভোট চাইতে আসেনি উল্লেখ করে তিনি বলেন, অবাধ নিরপেক্ষ ভোট হচ্ছে সিংগাইরে। এই বিষয়টি দেখার জন্য কেন্দ্র পরিদর্শনে এসেছেন বলে মন্তব্য করেন তিনি।

এদিকে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জেলা নির্বাচন কর্মকর্তা শেখ মুহাম্মদ হাবিবুর রহমান জানান, এ বিষয়টি জানার পরপরই মমতাজকে তিনি কেন্দ্রে যেতে বারণ করেন। তবে এ ঘটনায় রীতিমতো ভোট কেন্দ্রজুড়ে বইছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই মমতাজের কেন্দ্রে আসার বিষয়টি ভালো ভাবে নিতে পারছেন না।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *