Thursday , October 24 2024
Home / Entertainment / বিদ্যা সিনহা মিমের হবু স্বামীর পরিচয়

বিদ্যা সিনহা মিমের হবু স্বামীর পরিচয়

আংটি পরিয়ে বাগদান সেরে ফেললেন বিনোদন জগতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। গতকাল (বুধবার) অর্থাৎ ১০ নভেম্বর তার জন্মদিন ছিল আর এই জন্মদিন অনুষ্ঠানের রাতেই তিনি তার বাগদানের বিষয়টি সবাইকে জানিয়ে দিয়ে অনেকটা বড় ধরনের ‘সারপ্রাইজ’ দিলেন এই সুদর্শিনী অভিনেত্রী। সেই সাথে, তিনি তার ভাবী স্বামীকে সকলের সাথে পরিচয়ও করিয়ে দিয়েছেন। রাতের দিকেই তিনি তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট হতে একটি পোস্ট করার মাধ্যমে এ তথ্য জানিয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। পোস্টে মিম তার ভাবী স্বামীকে আনলেও তিনি তার সম্পর্কে বিস্তারিত কিছু জানাননি।

তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, মিমের ভাবী স্বামীর নাম সনি পোদ্দার। তিনি কুমিল্লায় জন্মগ্রহণ করেন। কুমিল্লা জেলা স্কুল থেকে তিনি মাধ্যমিক শেষ করেন। এরপর ঢাকায় এসে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। বর্তমানে তিনি সিটি ব্যাংকে কর্মরত আছেন। এর আগে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড এবং ইস্টার্ন ব্যাংকে কাজ করেছেন। মিমের সাথে তার অনেক আগে থেকেই পরিচয় রয়েছে এবং বর্তমানে তারা তাদের বিষয়টি প্রকাশ করেছেন।

আরো জানা গেছে, এক বান্ধবীর মাধ্যমে সনি পোদ্দারের সঙ্গে মিমের পরিচয়। তারপর চেনাজানা, ভালোলাগা ও মন দেওয়া-নেওয়া। তাদের ৬ বছরের প্রেম। তবে তারা দু’জনেই সম্পর্কের বিষয়টি একেবারে গো’পন রেখেছিলেন। যদিও ভালোবেসে তারা আরও আগেই আংটি বদল করেছিলেন। বিভিন্ন সময়ে মিম অনামিকায় আংটি পরা ছবি আপলোড দিয়েছেন। কিন্তু সেটা খেয়াল করেনি কেউই।

মিমের বাগদান অনুষ্ঠানটি হয়েছে রাজধানীর হোটেল ইন্টারকনটিনেন্টালে। অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যার একটু পরে। যেখানে সব মিলিয়ে অতিথি ছিলেন ৩৫ জনের মত। মিম ও হবু বরের কাছের বন্ধুরা এবং শোবিজ থেকে চিত্রপরিচালক রায়হান রাফি, চিত্রনায়ক ফেরদৌস, নায়িকা পূর্ণিমা, টিভি অভিনেতা ইরফান সাজ্জাদ ও সজল এতে উপস্থিত ছিলেন।

ছবি পোস্ট শেয়ার করার পরপরই তার কমেন্ট বক্সে শুভেচ্ছা ও স্মৃতির বন্যা শুরু হয়।

উল্লেখ্য, লাক্স চ্যানেল আই সুপারস্টার (২০০৭) কিংবদন্তি লেখক-চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের “আমার আছে জল” দিয়ে তার ক্যারিয়ার শুরু করেন। তিনি খুব কম সময়ের মধ্যে “আমার প্রাণের প্রিয়া”, “জোনাকির আলো” এবং “তারকাটা” এর মতো হিট গানের মাধ্যমে খ্যাতি অর্জন করেন। তিনি বছরের পর বছর ধরে টেলিভিশনের বিভিন্ন ধরনের নাটকে অভিনয় করেন। তিনি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। রায়হান রাফি পরিচালিত এই অভিনেত্রীর বহুল প্রতীক্ষিত ছবি ‘পরাণ’ শিগগিরই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

About

Check Also

আমি আওয়ামী লীগের কেউ হলে গ্রেপ্তার করুন: ইলিয়াস কাঞ্চন

রোড এক্সিডেন্টে তার প্রিয়তমা স্ত্রীর মৃত্যুর পর থেকে নিরাপদ সড়ক আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *