Sunday , September 22 2024
Breaking News
Home / Entertainment / বিতাড়িত করার প্রতিজ্ঞা করুন, আমি করেছি: ওমর সানি

বিতাড়িত করার প্রতিজ্ঞা করুন, আমি করেছি: ওমর সানি

দীর্ঘ সময় ধরে বাংলাদেশের বিনোদন মাধ্যমে এক সংকটময় পরিস্তিতি বিরাজ করছে। এই সংকটের মধ্যেই চলচ্চিত্র শিল্পী সমতির মধ্যেও বিরাজ করছে অস্থিরতা। এমনকি এই সমিতির অনেকেই প্রায় সময় একে অন্যের সাথে তর্ক-বির্তকে জড়িয়ে পড়ছে। সম্প্রতি বাংলাদেশের চলচ্চিত্র মাধ্যমের বেশ কিছু কথা তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোষ্ট দিলেন ওমর সানি।

নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানি। শিল্পী সমিতির সহসভাপতির দায়িত্ব পালনের পর বর্তমানে ফিল্ম ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন তিনি। তার মতে বাংলাদেশের চলচ্চিত্রে বেশ কয়েকজন ‘কাউয়া’ আছে, যাদের কারণে ভালো সিনেমা নির্মাণ বাধাগ্রস্ত।বুধবার (১০ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় সরব এই অভিনেতা ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমাদের চলচ্চিত্রে বেশ কিছু ময়না পাখি আছে, টিয়া পাখি আছে, সুন্দর অনেক পাখি, তার মধ্যে কয়েকজন কাউয়াও আছে। শুধু কা কা করে, এরা ভালো চলচ্চিত্রে বাধা দেয়। সংগঠনে বাধা দেয়।’ তিনি আরও লিখেছেন, ‘এদের স্বার্থে অন্যকে ব্যবহার করে, যদি চলচ্চিত্রকে ভালোবেসে থাকেন, তাহলে এদেরকে বিতাড়িত করার প্রতিজ্ঞা করুন। আমি করেছি আপনি করেছেন তো!’

ওমর সানি ৯০ দশক থেকে শুরু করে এখন পর্যন্ত ঢাকাই চলচ্চিত্রের সঙ্গে যুক্ত রয়েছেন। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। বর্তমান সময়েও তিনি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘সোনার চর’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন তিনি।

About

Check Also

মিথিলা-সৌরভের ২ মিনিট ৩০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অভিনীত বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’ এর ট্রেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *