Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে রুবেল, হলো না বেঁচে ফেরা

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে রুবেল, হলো না বেঁচে ফেরা

সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দু/র্ঘটনায় তিনজন নি/হত ও দুজন আহত হয়েছেন। আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাই থানা ও সাভার হাইওয়ে থানার সামনে এ দু/র্ঘটনা ঘটে।

নি/হতরা হলেন- টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার মোকছেদ আলীর ছেলে ও ৪১তম বিসিএসে সুপারিশকৃত রুবেল পারভেজ, মানিকগঞ্জ জেলার শিবালয় থানার মমতাজ উদ্দিনের ছেলে আব্দুল মান্নান ও মধুপুর গ্রামের মোহাম্মদ খলিলের ছেলে ইসমাইল হোসেন (১৭) ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার।

ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানা স্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিনজন। এ সময় সেলফি পরিবহনের দুটি বাস প্রতিযোগিতা করে একে অপরকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করে। পরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা তিনজনকে চাপা দিলে ঘটনাস্থলেই দুজনের মৃ/ত্যু হয়। অপর একজনকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে সেখান থেকে তাকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে রেফার করা হয়।

অপরদিকে, ইসমাইল তার বাবা মালেককে নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কে সাভার হাইওয়ে থানার সামনে ইউ-টার্ন নিচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে আসা একটি কাভার্ড ভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই ইসমাইলের মৃ/ত্যু হয়। আব্দুল মালেককে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

সাভার হাইওয়ে থানার ওসি শেখ আবু হাসান জানান, সেলফি পরিবহনের দুটি বাসের মধ্যে বাস রেখে চালক ও তার সহযোগী পালিয়ে যায়। পরে বাসটি জব্দ করা হয়। এ ছাড়া নি/হতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *