Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার শাহাজান ওমরকে বার বিল্ডিং থেকে বের করে দিল বিএনপিপন্থী আইনজীবীরা

এবার শাহাজান ওমরকে বার বিল্ডিং থেকে বের করে দিল বিএনপিপন্থী আইনজীবীরা

সুপ্রিম কোর্টের বার ভবন থেকে ব্যারিস্টার শাহজাহান ওমরকে বের করে দিয়েছে বিএনপিপন্থী আইনজীবীরা। বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে সুপ্রিম কোর্ট বার ভবনে এ ঘটনা ঘটে। এদিকে প্রধান বিচারপতির সঙ্গে দেখা করতে পারেননি ব্যারিস্টার শাহজাহান ওমর। সকাল সাড়ে ১০টার দিকে তিনি সুপ্রিম কোর্ট চত্বরে আসেন। আপিল বিভাগে কিছুক্ষণ অপেক্ষা করে ১১টার দিকে চলে যান।

তবে তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হননি। তবে সুপ্রিম কোর্ট প্রশাসন বলছে, প্রধান বিচারপতির সঙ্গে দেখা করতে এসেছিলেন ব্যারিস্টার শাহজাহান ওমর। সে অপেক্ষা করেছিলো। কিন্তু এ সময় তিনি প্রধান বিচারপতির অনুমতি না মেলায় ফিরে যান।

এর আগে মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুর ২টার পর প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করতে নির্বাচন কমিশন ভবনে যান শাহজাহান ওমর। প্রায় ১৫ মিনিট সিইসি কার্যালয়ে ছিলেন তিনি। তবে বৈঠকের বিষয়ে গণমাধ্যমের কাছে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।

বিএনপি থেকে সম্প্রতি বহিষ্কৃত ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তম ঝালকাঠি-১ (কাঁটালিয়া-রাজাপুর) আসনে এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। জানা গেছে, এবার আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নির্বাচনী তদন্ত কমিটি তাকে শোকজ দিয়েছে।

শোক বিজ্ঞপ্তিতে শাহজাহান ওমরকে জনসভায় অংশ নিয়ে নির্বাচনী এলাকায় বক্তব্য দিতে বলা হয়। তার পাশে একজন ব/ন্দুকধারী ব্যক্তিকে দেখা যাওয়ার বিষয়টিও শোকজে উল্লেখ করা হয়েছে। তাকে বুধবারের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *