Friday , September 20 2024
Breaking News
Home / National / বাংলাদেশে ঢুকে নারীর সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটালো বিএসএফ

বাংলাদেশে ঢুকে নারীর সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটালো বিএসএফ

লালমনিরহাটে বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে এক বাংলাদেশি নারীকে মারধরের অভিযোগ উঠেছে ভারতীয় বর্ডার গার্ড ফোর্স (বিএসএফ) এর বিরুদ্ধে। স্থানীয়রা জড়ো হয়ে প্রতিবাদ করলে তারা রাবার বুলেট নিক্ষেপ করে ভারতে চলে যায়। উত্তেজনা ছড়িয়ে পড়লে বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে হাতীবান্ধা উপজেলার সিংগামারী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পকেট এলাকায় এ ঘটনা ঘটে।

 

সিংগামারী বিজিবি ক্যাম্প ইনচার্জ নাসির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় বাসিন্দা দুলাল হোসেন ও আনোয়ার হোসেন জানান, ওই সীমান্তের ৮৯৩ নম্বর মেইন পিলারের ৮এস সাব-পিলারের কাছে জোহরা বেগম নামে এক বৃদ্ধা বাংলাদেশে কাপড় শুকাতে যান। এ সময় ভারতের কোচবিহার অঞ্চলের শীতলকুচি এলাকার ফুলবাড়ী বিএসএফ ক্যাম্পের এক সদস্য বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে। এ সময় বিএসএফ সদস্য বৃদ্ধা জোহরা বেগমকে মারধর করেন। সীমান্তের লোকজন জড়ো হয়ে প্রতিবাদ করলে ভারতীয় বিএসএফ ফাঁকা রাবার বুলেট নিক্ষেপ করে চলে যায়। খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির সিঙ্গিমারী ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।

সিংগামারী ইউনিয়ন পরিষদের সদস্য সামছুল আলম জানান, ভারতীয় বিএসএফ প্রায়ই বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে। আজও সে বাংলাদেশে ঢুকে এক নারীকে মারধর করে এবং ফাঁকা রাবার বুলেট ছোড়ে। এসব ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

সিংগামারী বিজিবি ক্যাম্প ইনচার্জ নাসির হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করি। সঙ্গে সঙ্গে পতাকা উত্তোলন হয় বিজিবি-বিএসএফের মধ্যে। এ ঘটনায় প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *