Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রীর ৪ দিন বয়সী মেয়েকে নায়িকা হওয়ার প্রস্তাব

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রীর ৪ দিন বয়সী মেয়েকে নায়িকা হওয়ার প্রস্তাব

সদ্যজাত সন্তানকে সিনেমার নায়িকা হওয়ার প্রস্তাব দিচ্ছেন অভিনেতা-নির্মাতা। কথাটা শুনলে যে কারো ভ্রুকুটি হয়ে যাবে। আশ্চর্যজনকভাবে, আরেক জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা টলিউড পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর ৪ দিনের মেয়ে ইয়ালিনীকে সিনেমার টিকিট দিয়েছিলেন।

 

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি গল্প শেয়ার করেছেন শুভশ্রী। সেখানে অঙ্কুশ হাজরার স্ট্যাটাসের স্ক্রিনশটে একটি গল্প দিয়েছেন রাজপত্নী। ইনস্টাগ্রামে এক ভক্ত অঙ্কুশকে রাজ চক্রবর্তী এবং শুভশ্রীর মেয়ে ইয়ালিনী সম্পর্কে কিছু বলতে বলেছিলেন। সেখানে অঙ্কুশ লিখেছেন, আমার ভাবী নায়িকা। সেখানে তাকে হ্যাশট্যাগ ব্যবহার করতেও দেখা গেছে। অঙ্কুশ ইয়ালিনী এবং অঙ্কুশের আদ্যক্ষর দিয়ে তৈরি হ্যাশট্যাগ ‘ইয়াল্কুশ’ ব্যবহার করেন। আর শুভশ্রীর খুব ভালো লাগে।

অনেকেই ঠাট্টা করে বলছেন, ইয়ালিনী কি নায়িকা হয়ে জন্মেছেন? বয়স মাত্র ৪ দিন। এটি একটি বিশ্ব রেকর্ড।

 

শুভশ্রী তার নবজাতক কন্যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘যারা আমাকে আলাদা করে শুভেচ্ছা জানিয়েছেন তাদের আমি ধন্যবাদ দিতে পারিনি। সবার ভালোবাসা, শুভেচ্ছা, উচ্ছ্বাসে আমি অভিভূত। আমি ধন্য মনে করি।’ এই লেখার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি।
হাসপাতালের গাউন পরা, মোটা ফ্রেমের চশমা।

ঘটনাক্রমে, রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলি মে ২০১৮ সালে বিয়ে করেন। তারপর ১২ সেপ্টেম্বর, ২০২০ -এ, দম্পতি তাদের প্রথম সন্তান যুবানকে স্বাগত জানায়। এখন কন্যা ইয়ালিনীকে পেয়ে তাদের জীবনের ইচ্ছা পূরণ হয়।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *