Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তর সইছে না ক্যাটরিনার, শীতেই বিয়ে করবেন, কারন জানালেন নিজেই

তর সইছে না ক্যাটরিনার, শীতেই বিয়ে করবেন, কারন জানালেন নিজেই

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল আর কিছুদিন পরেই বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে, যেটা নিয়ে অনেকটা তোড়জোড় শুরু করেছেন অভিনেত্রী। এবং গরমে নয়, শীতকালেই বলিউড তারকা বিয়ে করতে চান। কারন তিনি সাজতে চাইছেন নিজের ইচ্ছাতেই এবং মনের মতো করে। তিনি জানিয়েছেন ধুমধাম করে বিয়ে একমাত্র শীতকালেই সম্ভব। তাই সুবিধামত বিয়ের দিন এগিয়ে আনতে বলেছেন হবু স্বামী ভিকিকে।

এদিকে, সিনেমার শ্যুটিং শেষ করার পরে, ভিকি ২০২২ সালের মে মাসের দিকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু ক্যাটরিনার তর সইছে না। তিনি এতদিন অপেক্ষা করতে নারাজ। তাই এখন বাধ্য হয়েই বিয়ের প্রক্রিয়া শুরু করেছেন ভিকি।

রাজস্থানে অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন এই জুটি। কিন্তু মে মাসে সেখানে প্রচণ্ড গরম থাকবে। এই জন্যই মূলত শীতকালে শুভ কাজ সেরে ফেলতে চাইছেন ‘এক থা টাইগার’ এর নায়িকা ক্যাটরিনা। ভিকি-ক্যাটরিনার ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “বিয়ে কোথায় হবে, কী পোশাক পরবেন ক্যাটরিনা, সবই ঠিক ছিল। কিন্তু মে মাসে রাজস্থানে খুব গরম পড়বে বলে তখন সেখানে অনুষ্ঠান করা সম্ভব নয়।”

সেই ব্যক্তি জানিয়েছেন, খোলা জায়গায় সাজিয়ে গুছিয়ে বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা। সারা দিন জুড়ে প্রচুর নিয়মকানুন মেনে সাত পাকে বাঁধা পড়বেন বলেও নাকি ঠিক করেছেন তারা। কিন্তু গরমে এত ঝক্কি সামলাবে কে! তাই তো ডিসেম্বরই সই। এখন প্রেমিকা ক্যাটের ইচ্ছা পূরণের পালা প্রেমিক ভিকির।

জানা গেছে, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল এই বছরের শেষের দিকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। দুজনে তাদের বিষয় নিয়ে তেমন কিছু জানাচ্ছেন না অনেক আগে থেকেই। েদিকে তাদের ভক্তরা মনে করতে শুরু করেছেন যে, দীপাবলির সময় গোপনে বিয়ের অর্ধেক কাজ সেরে ফেলেছেন। প্রি-ওয়েডিং অনুষ্ঠানটি হয়েছিল চলচ্চিত্র নির্মাতা কবির খানের বাড়িতে, যাকে ক্যাটরিনা তার ভাই বলে মনে করেন। তারা দুজন তাদের চুপ-চুপ ব্যাপারটা সবার কাছ থেকে গোপন রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। কিন্তু ‘ভিকট’ ভক্তদের চোখের আড়াল হয় না কিছুই। যদিও অনেকে মনে করছেন তাদের আনুষ্ঠানিকতা শুধু বাকি রয়েছে।
খবর আনন্দবাজার অনলাইনের।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *