Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আ’লীগে যোগ দেয়া সেই ওমরের সঙ্গে দুই বিএনপির নেতার গোপন বৈঠক, হলো না শেষ রক্ষা

আ’লীগে যোগ দেয়া সেই ওমরের সঙ্গে দুই বিএনপির নেতার গোপন বৈঠক, হলো না শেষ রক্ষা

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঝালকাঠির রাজাপুর উপজেলা বিএনপির দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। বহিষ্কৃতরা হলেন, রাজাপুর উপজেলা বিএনপির এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক মো: হেমায়েত হোসেন সেলিম ও মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক মো: সামছুল আলম মানিক।

রোববার সন্ধ্যায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য (অফিস ইনচার্জ) অ্যাডভোকেট মিজানুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দলের একটি সূত্র জানায়, বিএনপির ভাইস চেয়ারম্যান পদ থেকে বহিষ্কৃত হয়ে আওয়ামী লীগে যোগ দেওয়া ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমরের ঘনিষ্ঠ এই দুই বিএনপি নেতা।

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁটালিয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন শাহজাহান ওমর। রোববার বিকেলে শাহজাহান ওমরের রাজাপুরের বাসায় গেলে তার সঙ্গে বৈঠক করেন বিএনপির দুই নেতা। বিষয়টি জানার পর তাদের দল থেকে বহিষ্কার করা হয়।

এদিকে ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য (দপ্তরের দায়িত্বে) অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন জানান, রাজাপুর উপজেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সামছুল আলম মানিক ফেসবুক লাইভে শাহজাহান ওমরের পক্ষে নৌকার নির্বাচন করার কথা বলেছেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. হেমায়েত হোসেন সেলিম শাহজাহান ওমরের সঙ্গে নির্বাচনী বাছাই কার্যক্রমে উপস্থিত ছিলেন।

তাই তাদের দুজনের বিরুদ্ধেই সিদ্ধান্ত নিয়েছে জেলা বিএনপি।

বহিষ্কারাদেশে স্বাক্ষর করেন ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মোঃ সৈয়দ হোসেন ও সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ শাহাদাত হোসেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *