Thursday , September 19 2024
Breaking News
Home / Sports / হাসপাতালে ভর্তি রুবেল, শারীরিক সর্বশেষ অবস্থার খবর জানালেন স্ত্রী চৈতি
Mosharraf rubel, Khondaker Mosharraf Hossain rubel, rtv online

হাসপাতালে ভর্তি রুবেল, শারীরিক সর্বশেষ অবস্থার খবর জানালেন স্ত্রী চৈতি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা বামহাতি অর্থোডক্স বোলার মোশাররফ হোসেন। যার ডাম নাম ‘রুবেল’। ক্রিকেট প্রেমি হাজার হাজার ভক্তদের মাঝে তার উপস্থিত ছিল বাড়তি আনন্দের। তবে বেশকিছু দিন হলো মাঠে দেখা যায়নি তাকে। এর আগেও শারীরিক অসুস্থতা নিয়ে বেশ কয়েকবার চিকিৎসকের শরণাপন্ন হতে হয়েছে তাকে।

কিন্তু এখন তাকে লড়তে হচ্ছে ভয়ংকর এক রোগের বিরুদ্ধে। সেই রোগ তাকে দিনে দিনে আরও দুর্বল করে দিচ্ছে। এই তারকা ক্রিকেটার অনেকিদন ধরেই ব্রেইন টিউমারে আক্রান্ত। সম্প্রতি তার অসুস্থতা বেড়ে গেছে। যে কারণে দ্রুত অস্ত্রোপচার করতে হয়।

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা ৩৯ বছর বয়সী এই ক্রিকেটার একাধিকবার সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা নিয়েছেন। তার প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার। সেই সহায়তা প্রয়োজনের তুলনায় কম হওয়ায় বারবার দুঃখ প্রকাশ করেছেন রুবেল। সিঙ্গাপুরে চিকিৎসা নিয়ে আসার পর ক্রিকেটে ফেরার চেষ্টাও করেছিলেন। তবে আবারও টিউমার ধরা পড়ায় সবকিছু থমকে যায়।

সম্প্রতি রুবেলের মস্তিষ্কে নতুন করে টিউমার ধরা পড়ায় তার শরীরের এক পাশ অবশ হয়ে যায়। বর্তমানে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন রুবেল। সেখানেই তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। অস্ত্রোপচারের পর রুবেলের স্ত্রী চৈতি ফারহানা রূপা জানিয়েছেন, ‘অস্ত্রোপচার ভালোভাবেই সম্পন্ন হয়েছে। এখন পোস্ট অপারেতিভ কেয়ারে আছে। আগের চেয়ে ভালোভাবে সাড়া দিচ্ছে। ও যেন পুরোপুরি সুস্থ হয়ে যায় সেই দোয়া করবেন।’

এর আগে গত দুই দিন আগে মোশাররফ হোসেন রুবেলের দ্রুত সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন স্ত্রী চৈতি ফারহানা। এই মুহুর্তে সর্বদ রুবেলের পাশে রয়েছেন তিনি। এদিকে তার অসুস্থতার খবরে বেশ চিন্তিত ভক্তরাও।

About

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *