Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আপনার কপালে খারাপ আছে, যু”দ্ধ ঘোষণা হবে কালকে: মাহি

আপনার কপালে খারাপ আছে, যু”দ্ধ ঘোষণা হবে কালকে: মাহি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহি যু/দ্ধ ঘোষণার হুঁশিয়ারি দিয়েছেন। শনিবার (২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে তিনি তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে এ সংক্রান্ত একটি পোস্ট দেন।

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র জমা দিয়েছেন চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল চারটার দিকে তিনি রিটার্নিং অফিসার ও রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

২৭ নভেম্বর দুপুরে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন মাহিয়া মাহির এক আত্মীয়। চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন মাহিয়া মাহি। কিন্তু শেষ পর্যন্ত তিনি মনোনয়ন পাননি। অবশেষে তিনি তার নানাবাড়ী আসনে (রাজশাহী-১) স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন। তানোর শুধু তার নানা বাড়ি নয়, এখানেই তার জন্ম ও বেড়ে ওঠা। তিনি এখানকার মানুষ।

ওই পোস্টে মাহি লিখেছেন, ‘আমি যে খবর পেয়েছি তা যদি সত্যি হয়, হলে আপনার কপালে খারাপ আছে বলে দিলাম। যুদ্ধ ঘোষণা হবে কালকে।তবে কাদের উদ্দেশে এ ধরনের সতর্কবার্তা দেওয়া হয়েছে তা উল্লেখ করেননি তিনি।

‘ভালোবাসার রং’ সিনেমা দিয়ে ঢালিউডে পা রাখলেন অভিনেত্রী মাহিয়া মাহি। ১১ বছরে চলচ্চিত্রের বিভিন্ন অলিগলি পেরিয়ে রাজনীতির মাঠে দেখা গেছে মাহিকে। কয়েক মাস ধরে রাজনীতিতে সক্রিয় হন। আওয়ামী লীগের বিভিন্ন সভায় অংশ নেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নির্বাচন করবে এমন আভাস ছিল। অবশেষে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিন। কিন্তু দল তাকে মনোনয়ন দেয়নি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *