Friday , September 20 2024
Breaking News
Home / International / হঠাৎ মাঝ আকাশে স্বামী-স্ত্রীর তুমুল ঝগড়া, বিমানের জরুরি অবতরণ

হঠাৎ মাঝ আকাশে স্বামী-স্ত্রীর তুমুল ঝগড়া, বিমানের জরুরি অবতরণ

নানা কারণে বিমানের জরুরি অবতরণ, তাই বলে স্বামী-স্ত্রীর ঝগড়ার কারণে! ঝগড়ার কারণে যদি একটি যাত্রী ভর্তি বিমানকে জরুরি অবতরণ করাতে হয় তাহলে সেটি অবশ্য খবরে পরিণত হবে। আশ্চর্য শোনালেও এমন ঘটনা ঘটেছে সম্প্রতি।

বুধবার মিউনিখ থেকে ব্যাংককগামী লুফথানসার একটি ফ্লাইটে এমন ঘটনা ঘটে। স্বামী-স্ত্রীর ঝগড়ার জেরে সকাল ১০টা ২৬ মিনিটে দিল্লিতে নামতে হয় বিমানটিকে।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, পরিস্থিতি এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে বিমানের পাইলট এটিসিকে জানাতে বাধ্য হন।

পুলিশ সূত্রে খবর, ৫৩ বছর বয়সী এক জার্মান নাগরিক বিমানে তার স্ত্রীর সঙ্গে চিৎকার শুরু করেন। ঝগড়ার একপর্যায়ে লাইটার দিয়ে একটি কম্বল পোড়ানোর চেষ্টা করেন তিনি। পরে ফ্লাইটটি জরুরি অবতরণ করে ওই দম্পতিকে নামিয়ে দেওয়া হয়।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, জার্মান নাগরিকের স্ত্রী থাইল্যান্ডের নাগরিক। মাঝ আকাশে তাদের মধ্যে তর্ক শুরু হয়। ক্রমেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। স্বামীর আচরণে আতঙ্কিত মহিলা ফ্লাইট অ্যাটেনডেন্ট এবং পাইলটের কাছে সাহায্য চান। দম্পতিকে সামলাতে হিমশিম খাচ্ছিলেন কর্মীরা।

এই পরিস্থিতিতে প্রথমে পাকিস্তানের একটি বিমানবন্দরে নামাতে চেয়েছিলেন পাইলট। কিন্তু পাক বিমানবন্দর থেকে অনুমতি মেলেনি। পরে দিল্লিতে অবতরণের অনুমতি পান পাইলট। দিল্লিতে পৌঁছে ওই ব্যক্তিকে প্লেন থেকে নামিয়ে দিয়ে ফের উড়াল দেয় বিমানটি।

লোকটি পরে দিল্লিতে নিরাপত্তারক্ষীদের কাছে তার আচরণের জন্য ক্ষমা চেয়েছিল। এছাড়া তাকে জার্মানিতে পাঠানো হবে কি না, তা নিয়ে জার্মান দূতাবাসের সঙ্গে আলোচনা চলছে।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *