Friday , September 20 2024
Breaking News
Home / National / আ.লীগ নেতার মনোনয়নপত্র জমার সময় ইউএনওর ‘ভি’ চিহ্ন ভাইরাল,

আ.লীগ নেতার মনোনয়নপত্র জমার সময় ইউএনওর ‘ভি’ চিহ্ন ভাইরাল,

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ প্রার্থী এইচ এম ইব্রাহিম মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়নপত্র জমা দেওয়ার সময় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরানুল হক ভূঁইয়া বিজয় চিহ্ন (ভি) দেখান।

ইউএনও (ভি) প্রতীকের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একজন নির্বাচনী কর্মকর্তার এমন আচরণে চারিদিকে সমালোচনার ঝড় উঠেছে।

তবে ইউএনও ইমরানুল হক ভূঁইয়া গণমাধ্যমকে বলেন, মনোনয়নপত্র জমা দেওয়ার সময় যিনি ক্যামেরার সামনে ছবি তুলছিলেন তাকে সম্ভবত নির্দেশনা দিচ্ছিলেন। দেখা যাচ্ছে তাই।

তিনি বলেন, সহকারী রিটার্নিং অফিসার হিসেবে আমি এতটা বোকা নই যে এমন কাজ করব। এটা একটা গৌণ ব্যাপার। এটা খুবই বিবেচনাহীন কথা।’

প্রচারিত ছবিতে এমপি এইচএম ইব্রাহিমকে দলীয় নেতাদের সঙ্গে মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়ার কাছে মনোনয়নপত্র জমা দিতে দেখা যায়। বাম হাতে মনোনয়নপত্র গ্রহণ করছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা। আর ডান হাতের দুই আঙুল বিজয়ের চিহ্ন দেখাচ্ছেন প্রার্থীর দিকে।

এ বিষয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা দেওয়ান মাহবুবুর রহমান বলেন, এভাবে দেখানো উচিত নয়। তিনি দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা। 10 বছর ধরে কাজ করছেন। তারা খুবই সচেতন। এসব বিষয়ে তাদের কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *