Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ডিবি হারুনের ভাতের হোটেলে খাওয়া প্রসঙ্গে এবার মুখ খুললেন শামীম ওসমান (ভিডিওসহ)

ডিবি হারুনের ভাতের হোটেলে খাওয়া প্রসঙ্গে এবার মুখ খুললেন শামীম ওসমান (ভিডিওসহ)

এবার ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে ভাত খেলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। ডিবির হারুনের ভাতের হোটেলে খাওয়ার বিষয়ে শামীম ওসমান বলেন, হারুন ভাইয়ের নয়, উনার স্ত্রী আমার বোন, তার হোটেলে খেয়েছি।।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ডিবি থেকে বেরিয়ে শামীম ওসমান বলেন, হারুন ভাই আমার অনেক দিনের পরিচিত। একসঙ্গে রাজনীতি করেছি। । সে কারণেই দেখা করতে আসা। পাশাপাশি নির্বাচন সামনে দেশকে নিয়ে অনেকেই ষড়যন্ত্র করার চেষ্টা করছে। এসব তথ্য তাকে দিয়েছি। এমপি হিসেবে নয় সাধারণ মানুষ হিসেবে তথ্যগুলো দিয়ে গেলাম।

বিএনপি নির্বাচনে নেই এমন প্রশ্নে শামীম ওসমান বলেন, খেলা হবে, তবে পরিচ্ছন্ন খেলা হবে। ফাউল কম হবে। গত ২০ নভেম্বর শামীম ওসমান জানান, তাকে একটি অপরিচিত নম্বর থেকে কল আসে এবং তাকে হত্যার হুমকি দেওয়া হয়।

গত ২৯ জুলাই ডিবিতে হরেকপদের খাবার দিয়ে আথিতেয়তা করা হয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে।পরদিন দেশের একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে অংশ নিয়ে একেএম শামীম ওসমান বলেন, টকশোতে তাকে প্রশ্ন করা হয়েছিল,গয়েশ্বর রায়কে কেন ডিবিপ্রধান আপ্যায়ন করলেন? জবাবে শামীম ওসমান বলেন, ‘গয়েশ্বর রায় একজন সিনিয়র নেতা। তিনি আহত হন। আমি জানি না তার চোট কতটা।

কিন্তু ভিডিওতে দেখলাম, খাবারও খেলেন ভালো। যদি সে (গয়েশ্বর) সামান্য ডিবি পুলিশের ভয়ে খেতে বাধ্য হয়। তখন রাজনীতি ছেড়ে দেওয়া উচিত বলে মন্তব্য করেন শামীম ওসমান।

উল্লেখ্য, শামীম ওসমান বাংলাদেশ আওয়ামী লীগের একজন প্রবীণ রাজনীতিবিদ। একজন প্রবীণ রাজনীতিবিদ হিসেবে দেশের রাজনীতির যেকোনো ইস্যুতে সোচ্চার এই সংসদ সদস্য। এতে অনেক সময় আলোচিত-সমালোচিতও হন।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *