Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এখন চলে যাওয়ার সময়, ইলেকশন করবো না: শামীম ওসমান (ভিডিও)

এখন চলে যাওয়ার সময়, ইলেকশন করবো না: শামীম ওসমান (ভিডিও)

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমার যাওয়ার সময় এসেছে। আমার পরিবারের সদস্যরা এই বয়সে মা/রা গেছেন। আমার বয়স ৬২ বছর ৯ মাস। যে কোন সময় আল্লাহর ডাক আসতে পারে। তাই আল্লাহকে খুশি করে যাওয়া উচিত। আমাকে কাজ করার সুযোগ দিন। মানুষ মাত্রই ভুল । আমি যদি কোন ভুল করে থাকি তাহলে আমাকে ক্ষমা করবেন। আমি চাই মানুষ সূরা ফাতিহা পাঠ করুক এবং মৃ/ত্যুর পর আমার জন্য দোয়া করুক, এটাই চাই।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, মাঠে কাজে নামলে আমাকে মে/রে ফেলার চেষ্টা করা হবে। তাদের বলছি- কাপুরুষের মতো বো/মা হামলা করবেন না। ২০০১ সালে আমার জন্য ২০ জন মা/রা গিয়েছিল। সেই পরিবারগুলি দেখতে এসেছিল। বাচ্চা মেয়েরা বিধবা। মারতে চাইলে আমাকে সরাসরি গুলি করুন, কিন্তু বো/মা হামলা করবেন না।

তারেক রহমানকে ভিলেন আখ্যা দিয়ে তিনি বলেন, মায়ের প্রতি তার (তারেক) কোনো আকর্ষণ নেই। ভিলেন হিসেবে তারেক পারফেক্ট। ২১শে আগস্ট, তারা তালেবান-উলফাদকে আশ্রয় দিয়ে বো/মা হামলা করে ২৪ জনকে হ/ত্যা করে। তারেক সিনিয়র নেতাদের সঙ্গে দ্বিমত পোষণ করেন। নারায়ণগঞ্জ বিএনপির ছেলেরা দয়া করে কারো কথা শুনে নাচবেন না। আগামী ১৫-২০ দিনের মধ্যে কিছু নির্মম ধ্বং/সের চেষ্টা করা হবে। হয়তো আমি এটা বলার সময় থাকব না।

অবসরের সময় উল্লেখ করে শামীম ওসমান বলেন, এখন চলে যাওয়ার সময়। আগামীবার হয়তো ইলেকশন করবো না। একটি স্মার্ট বাংলাদেশ গড়তে যে ব্রেইন প্রয়োজন তা আমার নেই। এটি নির্মাণ করবেন সজীব ওয়াজেদ জয়। যারা স্মার্ট বাংলাদেশের জন্য কাজ করবে, আমি তরুণ প্রজন্মের হাতে দায়িত্ব ছেড়ে দিয়ে সারা বিশ্ব ঘুরে যাবো।

তিনি বলেন, আমি বিএনপির ৩০টি পরিবারের ফোন পেয়েছি। ওরা কাঁদছে বাবা আমার ছেলের কি হবে। আমি আপনার মাধ্যমে জিজ্ঞাসা করতে চাই, আমি কি করতে পারি! তারপরও আমি চাই কোনো নিরপরাধ ব্যক্তি যে দলেরই হোক না কেন মামলায় জড়ানো না হোক। আমি পুলিশ প্রশাসনের কাছে সেই অনুরোধ জানাতে চাই।

নিজের নির্বাচনী এলাকার উন্নয়নের বর্ণনা দিতে গিয়ে শামীম ওসমান বলেন, একেএম শামসুজ্জোহা সড়ক ও নাগিনা জোহা সড়কের কাজ শেষ হলে মানুষ সেখানে যাবে। নারায়ণগঞ্জে ৫০০ শয্যার মেডিকেল কলেজ, আইটি ইনস্টিটিউট, টেকনিক্যাল কলেজ রয়েছে। মুন্সীগঞ্জের দিকে ২৬০০ কোটি টাকার রাস্তা। ৫৮টি নতুন স্কুল ভবন নির্মাণ করা হয়েছে। ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক হবে আরসিসি। ডাবল লাইন রেলপথ। নারায়ণগঞ্জে মেট্রোরেল নিয়ে আসব। নারায়ণগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অনুভূতি রয়েছে। এটা নারায়ণগঞ্জ-৫ আসনের মনোনয়ন দেখলেই বুঝতে পারবেন। অনেকেই ডিএনডির কাজ নিয়ে প্রশ্ন তুলছেন। এ নিয়ে অনেক মামলা হয়েছে। সেনাবাহিনী কাজ করছে বলে কাজ এগিয়ে যাচ্ছে। আমরা যদি আরও ২০০-৩০০ কোটি টাকা আনতে পারি দারুণ কিছু হবে।

নির্বাচনী প্রচারণা শুরু প্রসঙ্গে তিনি বলেন, আব্বা-আম্মা ও আওয়ামী লীগের সিনিয়র নেতাদের কবর জিয়ারত করে প্রচারণা শুরু করব।

এ সময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত। শহীদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীল প্রমুখ উপস্থিত ছিলেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *