Friday , September 20 2024
Breaking News
Home / Sports / আমি কখনো এই জিনিসটা করতে চাই না: তামিম

আমি কখনো এই জিনিসটা করতে চাই না: তামিম

চলতি বছরের জুলাইয়ে হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নেন তামিম ইকবাল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুরোধে সেই সিদ্ধান্ত থেকে সরে আসলেও নানা নাটকীয়তার কারণে ওয়ানডে বিশ্বকাপে খেলা হয়নি এই ক্রিকেটারকে। সেসব ঘটনার অনেক দিন পর প্রধানমন্ত্রী ও বিসিবি সভাপতির সঙ্গে তামিমের হঠাৎ দেখা নিয়ে ক্রিকেট পাড়ায় উত্তাপ ছড়াতে শুরু করেছে।

সোমবার (২৭ নভেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে তার বাসায় বৈঠকে বসেন তামিম। বৈঠক শেষে পাপন গণমাধ্যমের সঙ্গে কথা বললেও তামিম নীরব ছিলেন। এদিকে বিকাল ৫টায় বনানীর ডিওএইচএসে নিজের বাসার সামনে বিসিবি প্রধানের সঙ্গে সংবাদ সম্মেলন করেন ড্যাশিং ওপেনার।

বিসিবি সভাপতির সঙ্গে আলোচনার পর তামিম জানান, আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে আবারো মাঠে ফিরবেন তিনি। এরপর জাতীয় দলের ভবিষ্যৎ নিয়ে নিজের পরিকল্পনার কথা জানাবেন তিনি।

তামিম বলেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এখন নির্বাচন নিয়ে ব্যস্ত। তাই তিনি আমাকে জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন। জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন। আমি বিপিএল থেকে আমার খেলা শুরু করতে পারি।

তিনি বলেন, আমি আবারও ক্লিয়ার করলাম যে আমি কখনো কোনো সময় এই জিনিসটা করব না বা করতে চাই না। আরও এক মাস বা আরও কিছু সময় নিই। আমি আপনাদের বলেছি আমি সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। এসব নিয়ে সভাপতি ও বোর্ডের সঙ্গে আমার অনেক কথা হয়েছে। যেহেতু তারা কথা বলেছে, আমি তাদের সিদ্ধান্তকে সম্মান করি।

আমি জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করব এবং বিপিএল খেলব তারপর দেখা যাক কী হয়। আমি উদ্দেশ্যমূলকভাবে জিনিস খুব দীর্ঘ করা হবে না। আমি আজ আমার উত্তর দিতে চাই। যেহেতু তাদের সাথে কথা হয়েছে। বিশেষ করে তিনি (পাপন) আমার একটি কথা শুনে সিদ্ধান্ত নেবেন না। সবার সাথে কথা বলে সিদ্ধান্ত নিন। আমিও সিদ্ধান্ত নিচ্ছি। আমিও অপেক্ষায় আছি কি হয় জানার জন্য- যোগ করেন তামিম।

আগামীকাল নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে মাঠে নামছে বাংলাদেশ দল। এ সময় জাতীয় দলের সতীর্থদেরও স্মরণ করেন তিনি। তামিম বলেন, আগামীকাল থেকে বাংলাদেশের টেস্ট শুরু হচ্ছে। আমি আশা করি আমার বক্তৃতা বা আমি আজ এখানে যা বলছি তা কোনোভাবেই খেলাকে প্রভাবিত করবে না।

About Babu

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *