Friday , September 20 2024
Breaking News
Home / National / রাতে ভোট দিতে দেখিনি, দিনের ভোট দিনেই অনুষ্ঠিত হবে : ইসি আনিছুর

রাতে ভোট দিতে দেখিনি, দিনের ভোট দিনেই অনুষ্ঠিত হবে : ইসি আনিছুর

দিনের ভোট দিনেই অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আনিছুর রহমান।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম সার্কিট হাউসে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জেলা রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে আলোচনা সভা শেষে এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। .

তিনি বলেন, রাতে কখনো ভোট দিতে দেখিনি। ভোট দিনে হয় এবং দিনের ভোট দিনেই অনুষ্ঠিত হবে।

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে রিটার্নিং কর্মকর্তা, নির্বাচন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের যথাযথ নির্দেশনা দেওয়া হয়েছে।

ইসি আনিছুর রহমান বলেন, আমরা ছোট-বড় সব নিবন্ধিত দলকে নির্বাচনে অংশ নিতে আহ্বান জানাচ্ছি। আমরা বিএনপিকে বারবার আহ্বান জানিয়েছি। তাদের ভোট দেওয়া বা না দেওয়ার স্বাধীনতা রয়েছে। তবে কোনো দল নির্বাচনে অংশগ্রহণ না করে সহিংসতার চেষ্টা করলে তা কঠোরভাবে দমন করা হবে।
নির্বাচনে ভোটারদের উপস্থিতি প্রসঙ্গে তিনি বলেন, কেন্দ্রে ভোটারদের হাজির করা কমিশনের দায়িত্ব নয়। তবে কোনো ভোটারকে ভোট দিতে বাধা দিলে কমিশন বিষয়টি দেখবে। তাদের নিরাপত্তার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে।

এ সময় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম, রেঞ্জ পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) নুরে আলম মিনা, মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়, জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান ও পুলিশ সুপার এস এম শফিউল্লাহ উপস্থিত ছিলেন।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *