Friday , September 20 2024
Breaking News
Home / National / হঠাৎ সাকিবের পর গণভবনে গেলেন মাশরাফি, জানা গেল বিশেষ কারণ

হঠাৎ সাকিবের পর গণভবনে গেলেন মাশরাফি, জানা গেল বিশেষ কারণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের ৩ হাজার ৩৬২ প্রার্থীর সঙ্গে মতবিনিময় করতে সবাইকে গণভবনে ডেকেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

এসব প্রার্থী নিয়ে গণভবনে প্রবেশ করেছেন জাতীয় ক্রিকেটার সাকিব আল হাসান ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

রোববার সকাল ৯টা ৫৫ মিনিটে গণভবনে প্রবেশ করেন সাকিব। এর কিছুক্ষণ পর সকাল ১০টা ৫৫ মিনিটে গণভবনে প্রবেশ করেন মাশরাফি।

গণভবনের প্রবেশমুখে দীর্ঘ সারি দেখা যায়। সকাল ১০টায় মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতের কথা রয়েছে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

এর আগে শুক্রবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, রোববার দলীয় ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ বৈঠক অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গঠিত দলের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সব সদস্য এবং মনোনয়নপ্রত্যাশী সব প্রার্থীকে (জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, মনোনয়নপত্রের রিসিভ কপি, প্রযোজ্য ক্ষেত্রে অনলাইন ফরমের ফটোকপিসহ) যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *