Friday , September 20 2024
Breaking News
Home / International / জন্মদিনে দুবাই নিয়ে না যাওয়ায় স্ত্রীর ঘুষিতে স্বামীর মৃত্যু

জন্মদিনে দুবাই নিয়ে না যাওয়ায় স্ত্রীর ঘুষিতে স্বামীর মৃত্যু

জন্মদিনে দুবাই নিয়ে যাওয়ার অনুরোধ করেন স্ত্রী। সেখানে স্বামীর সঙ্গে জন্মদিন পালন করতে চেয়েছিলেন তিনি। কিন্তু স্বামী ইতিবাচক সাড়া দেননি। এতে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। তর্কবিতর্কের একপর্যায়ে ওই নারী স্বামীকে ঘুষি দিলে তার মৃত্যু হয়।। শনিবার (২৫ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

শুক্রবার বিকেলে ভারতের মহারাষ্ট্রের পুনে শহরের ওয়ানওয়াদি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত নিখিল খান্না পেশায় একজন রিয়েল এস্টেট ডেভেলপার ছিলেন। ওয়ানওয়াদি থানার একজন পুলিশ কর্মকর্তা বলেছেন যে তদন্তে জানা গেছে যে ১৮ সেপ্টেম্বর ছিল নিখিলের ৩৬ বছর বয়সী স্ত্রী রেনুকার জন্মদিন। এই দিনটি তিনি দুবাইতে উদযাপন করতে চেয়েছিলেন। কিন্তু তার স্বামী রাজি হননি।

তিনি বলেন, এর বাইরে গত ৫ নভেম্বর ছিল এই জুটির বিবাহবার্ষিকী। এ উপলক্ষে তার স্বামীর কাছ থেকে ভালো কিছু উপহার প্রত্যাশা করেছেন। এক আত্মীয়ের জন্মদিন উপলক্ষে দিল্লি যেতে চেয়েছিলেন রেণুকা। কিন্তু স্বামীর কাছ থেকে কোনো ইতিবাচক সাড়া পাননি। এসব কারণে তার মন খারাপ ছিল। পুলিশ কর্মকর্তা জানান, এসব বিষয় নিয়ে শুক্রবার দম্পতির মধ্যে তুমুল ঝগড়া হয়। রেগে গিয়ে স্বামীর নাকে ঘুষি মারেন ওই মহিলা। তার প্রচুর রক্তক্ষরণ হয়। ফলে তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

এ ঘটনার পরপর পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিখিলকে সসুন জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে বলেও জানিয়েছে ভারতীয় পুলিশ।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *