Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘কার অনুমতি নিয়ে মনোনয়ন নিছস’ বলেই গোলাম সারওয়ারকে মারধর, ভিডিও ভাইরাল

‘কার অনুমতি নিয়ে মনোনয়ন নিছস’ বলেই গোলাম সারওয়ারকে মারধর, ভিডিও ভাইরাল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ড. তাজুল ইসলাম (কুমিল্লা-৯) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনে ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন গোলাম সরওয়ার মজুমদার নামে এক ব্যক্তি। হামলার ১২ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে শনিবার (২৫ নভেম্বর) কুমিল্লা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ দেন ভিকটিম। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে কুমিল্লা জেলা নির্বাচন কার্যালয়ের সামনের সড়কে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় শিকার গোলাম সারোয়ার মজুমদার মনোহরগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সরশপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।

অভিযোগে তিনি উল্লেখ করেন, কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে সংসদ সদস্য হওয়ার জন্য দুপুর সাড়ে ১২টার দিকে কুমিল্লা জেলা নির্বাচন কমিশন কার্যালয় থেকে মনোনয়নপত্র ক্রয় করেন তিনি। কামাল ও মহাবতের নির্দেশ ছাড়া মনোনয়নপত্র কেনার জন্য আমি কার্যালয়ের বাইরে এসে কয়েকজন আমাকে গালিগালাজ ও মারধর করে। আমার সঙ্গে থাকা কয়েকজন শ্রমিককেও মারধর করা হয়। মনোনয়নপত্র জমা দিতে এসে আমাকে প্রাণনাশের হুমকিও দেওয়া হয়। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ এবং সব ধরনের নিরাপত্তা ও ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

১২ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, হামলাকারীদের মুখে মাস্ক পরা ছিল। এ সময় পাঁচ-ছয়জনের একদল দুর্বৃত্ত গোলাম সারোয়ার মজুমদারকে কিল-ঘুসি দিতে থাকেন এবং তার কাছে জানতে চান, কার অনুমতি নিয়ে মনোনয়ন নিছস। কামাল ভাইয়ের অর্ডার নিছস? মোহাব্বত ভাইয়ের নিছস? এ বলে গালমন্দও করা হয়। এ ঘটনার পর তিনি জেলা নির্বাচন কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দেন।

এ প্রসঙ্গে গোলাম সারওয়ার মজুমদার বলেন, মন্ত্রীর আসনে প্রার্থী হতে চাইলে মন্ত্রীর লোকজনের অনুমতি নিতে হবে, এটা কেমন কথা? যারা আমার ওপর অন্যায়ভাবে হামলা করেছে, আশা করি জেলা প্রশাসক ও নির্বাচন কর্মকর্তারা তদন্ত করে সুষ্ঠু বিচার করবেন।

এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. মুনির হোসেন খান বলেন, হামলার বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মু. মুশফিকুর রহমান বলেন, অভিযোগের কপি এখনো আমার হাতে আসেনি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *