Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / খুলনায় ফিরে গেছে সেই তরুণী, নোবলকে যেখানে পাঠিয়েছে তার পরিবার

খুলনায় ফিরে গেছে সেই তরুণী, নোবলকে যেখানে পাঠিয়েছে তার পরিবার

বিতর্কিত গায়ক মইনুল আহসান নোবেলকে মাদক পুনর্বাসন কেন্দ্রে (পুনর্বাসন) নেওয়া হয়েছে। গায়কের পরিবারের একটি সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

ধীরে ধীরে মাদকাসক্ত হয়ে পড়ায় বৃহস্পতিবার (২৩ নভেম্বর) নোবেলকে তার পরিবার ঢাকার অদূরে একটি মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রে নিয়ে যায়।

ক্যারিয়ারের শুরু থেকেই নোবেল সমালোচিত। জাতীয় সঙ্গীত নিয়ে মন্তব্য করতে গিয়ে তোপের মুখে পড়েন। পরে সিনিয়র গায়কদের অপমান করে বিতর্কিত হয়ে পড়েন তিনি। মাদকের সাথেও জড়িত।

নেশাগ্রস্ত অবস্থায় একের পর এক দুর্ঘটনা ঘটিয়েছেন। কুড়িগ্রামে একটি কনসার্টে মাতাল অবস্থায় গান পরিবেশন করে এবং মাইক্রোফোন ভেঙ্গে স্থানীয়দের ক্ষোভে ফেটে পড়েন তিনি। এ ছাড়া মদ খেয়ে বেশ কয়েকবার সড়ক দুর্ঘটনায় জড়িয়েছেন।

অবশেষে নোবেল আলোচনায় এলেন খুলনার ফারজান আরশি। তিনি ওই তরুণীকে ঢাকায় নিয়ে আসেন বলে জানা গেছে। এরপর আরশির পরিবারের সদস্যরা তাকে নিতে এলে নোবেলের সঙ্গে তাকে মাদক সেবন করতে দেখা যায়। ফেসবুক লাইভে একথা জানান ওই তরুণীর স্বামী। সম্প্রতি খুলনায় ফিরেছেন আরশি।

তবে আরেকটি সূত্র জানিয়েছে, আরশির ভাই ও স্বামী নোবেলের বিরুদ্ধে মামলা করেছেন। মূলত সেই মামলা থেকে বাঁচাতেই তাকে পুনর্বাসনে নেওয়া হয়।

ভারতের জি বাংলার অনুষ্ঠান ‘সারেগামাপা’-এর মাধ্যমে নোবেল উঠেছেন। সে সময় তিনি দুই বাংলায় খুবই জনপ্রিয় ছিলেন। কিন্তু তার বিতর্কিত কর্মকাণ্ডের কারণে তা ধরে রাখতে পারেননি। বর্তমানে তার জনপ্রিয়তা কমছে।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *