Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ক্ষমতায় না থাকলে তারকাদের অনেকেই খুঁজে পাওয়া যাবে না: জায়েদ

ক্ষমতায় না থাকলে তারকাদের অনেকেই খুঁজে পাওয়া যাবে না: জায়েদ

দ্বাদশ জাতীয় নির্বাচনে এমপি হওয়ার আশায় আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন একদল বিনোদন তারকা। এ প্রসঙ্গে অভিনেতা জায়েদ খান বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে তাদের অনেকইকে খুঁজে পাওয়া যাবে না।

শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর মিরপুর-১ এ একটি শোরুম উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

এ সময় অভিনেতা জায়েদ খান বলেন, “আওয়ামী লীগ যখন বিরোধী দলে ছিল, তখন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মিছিল-মিটিং করতাম। ছাত্রলীগ বা আওয়ামী লীগ আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। আমরা ছাত্ররাজনীতি করতাম, আমরা ছিলাম। বিরোধী দল এবং এখন অনেকেই মনে করেন জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত উদার ও মমতাময়ী।তিনি অনেক শিল্পীকে ডাকেন এবং ভালোবাসেন।তার মানে তারা মনে করেন মনোনয়ন সহজ হয়ে গেছে।সবাই খুব সহজ করে দেখছে মনোনয়নপত্রকে।অবশ্যই সবার আছে কেনার অধিকার আছে।তাই মনোনয়নপত্র নিইনি।আমার মনে হয় ওরা সুসময়ের মানুষ।আল্লাহ যদি না করেন আওয়ামীলীগের বিরোধী দল হয়,তাহলে দেখবেন তাদের অনেককেই খুঁজে পাওয়া যাবে না।মিছিলে-মিটিংয়ে যারা মার খাবে তারাই রাজপথে থাকবে।

তিনি আরও বলেন, ‘এসব নিয়ে ব্যস্ত সময় কাটছে। এখন নৌকার প্রার্থী হওয়ার চেয়ে জননেত্রী শেখ হাসিনার জন্য কাজ করা বেশি জরুরি বলে মনে করি। কারণ তিনি ভালো থাকলে আমরা ভালো থাকব এবং তার হাতে বাংলাদেশ নিরাপদ।

শিল্পী সমিতির নির্বাচনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চাই, চেয়ারে দেখতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠিক না থাকলে আমার শিল্পী ও শিল্পী সমিতির কী হবে। নেত্রী ভালো থাকুক, সুস্থ থাকুক, সে নির্বাচিত হোক, তারপর আমাদের নির্বাচন; এখনো দেরি আছে, সিনিয়রদের নিয়ে ভাবা যেতে পারে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *