Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বিএনপিকে নিয়ে সুর বদলালেন প্রধানমন্ত্রী

এবার বিএনপিকে নিয়ে সুর বদলালেন প্রধানমন্ত্রী

দেশবাসীকে আস্থার সঙ্গে ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিয়ে কোনো সংশয় নেই। সরকার নির্বাচনকে স্বচ্ছ করতে যা যা করা দরকার সবই করেছে। বিএনপি ভোট ব্যবস্থা ধ্বং/স করেছে, আওয়ামী লীগ সংস্কার করেছে।

অতীতের মতো মনোনয়ন বাণিজ্য করলেও বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানান আওয়ামী লীগ সভাপতি। জনগণ কাকে চায় তা আমরা যাচাই করি। কেউ নির্বাচন বানচালের চেষ্টা করলে ফল ভালো হবে না। বৃহস্পতিবার সকালে রাজধানীর তেজগাঁওয়ে আওয়ামী লীগের ঢাকা কার্যালয়ে মনোনয়ন বোর্ডের বৈঠকের আগে তিনি এ কথা বলেন।

তিনি দেশের জন্য কাজ করেন উল্লেখ করে শেখ হাসিনা বলেন, তিনি কোনো দেশের তাবেদারি করেন না। জাতির পিতাকে হ/ত্যার পর দেশের মানুষ তাদের গণতান্ত্রিক অধিকার ও ভোটের অধিকার থেকে বঞ্চিত হয়। ক্ষমতা দখলকারীরা তাদের ইউনিফর্ম খুলে ফেলে এবং হঠাৎ করে রাজনীতিবিদ হয়ে যায়।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি মানুষ হ/ত্যা করে সরকারকে উৎখাত করতে চায়। তারা আবার মানুষ পোড়ানো শুরু করে।

তিনি বলেন, আন্দোলনের মাধ্যমে সরকার উৎখাত হবে। কি আন্দোলন? ২৮ অক্টোবর তাদের অ/গ্নিসন্ত্রাস। প্রধান বিচারপতির বাড়িতে আজ পর্যন্ত হামলা হয়নি। বিএনপির এই স/ন্ত্রাসীরা প্রধান বিচারপতির বাড়িতে হামলা ও ভাংচুর করেছে। তারা জাজেস কোয়ার্টারে হামলা চালায়, যেখানে বিচারকরা থাকেন। তারা সাংবাদিকদের ছাড়েননি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *