Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার সরকার পতন নিয়ে নতুন বার্তা দিল বিএনপি

এবার সরকার পতন নিয়ে নতুন বার্তা দিল বিএনপি

দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার পতন না হওয়া পর্যন্ত বিএনপি নেতাকর্মীরা ঘরে ফিরবে না।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে রাজধানীর ফকিরাপুল এলাকায় এক বিক্ষোভ সমাবেশ শেষে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, জনগণের অধিকারের আন্দোলনকে দ/মন করা যাবে না। সরকার পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবে না বিএনপির নেতাকর্মীরা।

তিনি বলেন, আন্দোলন দ/মনে সারাদেশে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অনুপস্থিতিতে মামলা করার পর এখন তাদের অনুপস্থিতিতে সাজা দেয়া হচ্ছে। যারা কয়েক বছর আগে মা/রা গেছেন এবং যারা নিখোঁজ হয়েছেন তাদের বিরুদ্ধেও সাজা দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, নেতাকর্মীদের বিরুদ্ধে যে শাস্তি দেওয়া হয়েছে তা আবারও প্রমাণিত হচ্ছে যে, চক্রান্ত ও অবৈধ সরকারের নির্দেশে দেওয়া হচ্ছে। কিন্তু গায়েবি মামলা ও অনুপস্থিত সাজা দিয়ে সরকারের শেষ রক্ষা হবে না। অবৈধ ক্ষমতা আর বাড়ানো যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, সাবেক কাউন্সিলর নিলুফার ইয়াসমিন নিলু, কেন্দ্রীয় যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য ডা. এ সময় বিএনপি নাদিয়া পাঠান পাপন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.আউয়াল ও কেন্দ্রীয় মহিলা দলের সহ-সম্পাদক ফাতেমা তুজ জোহরা মিতুসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *