Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের তিন দিনের মাথায় দেশ ছেড়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী

বিয়ের তিন দিনের মাথায় দেশ ছেড়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী

ছোট পর্দার অভিনেত্রী ঈশানা। তিনি বর্তমানে স্বামীর সাথে অস্ট্রেলিয়ায় থাকেন। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০১৯ সালে মডেল সরেফ চৌধুরীর সঙ্গে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান তিনি। সেখান থেকেই মা হতে চলেছেন এমন সুখবর দিলেন অভিনেত্রী।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের প্রেম ও বিয়ে নিয়ে কথা বলেছেন ঈশানা। তিনি জানান, বিয়ের তিন দিনের মধ্যেই তিনি দেশ ছেড়েছেন।

তিনি বলেন, হুট করেই বিয়েটা হয়েছে। সময়ের অভাবে কাউকে জানাতে পারিনি। তিন দিনে আমার বিয়ের অনুষ্ঠান কিভাবে হল জানি না।

তিনি আরও বলেন, বিয়ের তিন দিনের মধ্যেই দেশ ছেড়েছি। কারণ আমার শ্বশুর অসুস্থ ছিলেন। অন্যদিকে আমার অস্ট্রেলিয়ার ট্যুরিস্ট ভিসা ছিল। সব মিলিয়ে ২০১৯ সালের দিকে দ্রুত চলে আসা। পরে সংক্রমণের কারণে দেশে যাওয়া কম হয়েছে। এর মধ্যে অন্তঃসত্ত্বা হওয়ার পর যাওয়া হয়নি। সংসার, কাজ নিয়েই ব্যস্ততা।

ইশানা বলেন, আমাদের প্রেমের বিয়ে। সত্যি কথা বলতে কি আমি যখন আমার ক্যারিয়ার শুরু করি ২০০৯ সালের দিকে সরেফ (সরেফ চৌধুরী) আমার প্রিয় মডেল ছিলেন। তিনি বেশ কয়েকটি ব্যান্ড এবং প্রতিভাবান পরিচালকের সাথে কাজ করছিলেন। তখন আমরা একে অপরকে চিনতাম না। আমি ২০১৭ সালের দিকে তার সাথে দেখা করি। তারপর আমি বলেছিলাম যে আমি একজন মডেল হিসাবে আপনার ভক্ত। তারপর থেকে আমরা কথা বলছি। দুজনের মধ্যে বোঝাপড়া ভালো ছিল।২০১৯ সালে হঠাৎ একদিন সারেফ আমার পরিবারের সদস্যদের কাছে বিয়ের কথা বলল, তিন দিনের মধ্যে আমাদের বিয়ে। তখন শুধু বুঝলাম আমার বিয়ে হয়ে যাচ্ছে।

করোনার আগে সর্বশেষ ‘মন দরজা’ নাটকে অভিনয় করেন অভিনয়শিল্পী ইশানা। এরপর আর নতুন কাজ করা হয়নি। দুজনই এখন অস্ট্রেলিয়ায় চাকরি করছেন। সেখানে সবার দোয়ায় আমরা ভালো বলেও জানান তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *