Friday , October 18 2024
Breaking News
Home / Entertainment / অভিনয়ে ২৩ বছর পার করার পর ক্রাশের নাম জানালেন রানি মুখার্জী

অভিনয়ে ২৩ বছর পার করার পর ক্রাশের নাম জানালেন রানি মুখার্জী

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিংকে সাম্প্রতিক সময়ে টিভিতে ‘বিগ পিকচার শো’ নামের একটি অনুষ্ঠানের সঞ্চালনা করতে দেখা যায়। সেই অনুষ্ঠানের একটি পর্বে রানি মুখার্জি এবং সাইফ আলি খান অভিনীত সিনেমা ‘বান্টি অর বাবলি’র প্রচারনায় এসেছিলেন, যেটা খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। শো চলাকালীন নিজের বিষয়ে একটি বড় তথ্য প্রকাশ করলেন রানি মুখার্জী। তিনি আমির খানকে অনেক পছন্দ করেন বলে দাবি করেন।

জনপ্রিয় গান ‘আতি কেয়া খান্দালা’-তে সাইফ আলি খানের সঙ্গে নাচও করেছেন রানি। এই অনুষ্ঠানে তারা মেতে উঠেন আড্ডা এবং গল্পে আর সেখানেই রানি বলেন, ‘গুলাম’-এর শুটিংয়ের সময় আমির খানের প্রতি তার ক্রাশ ছিল। রানি যোগ করেছিলেন, শুটিংয়ের সময় আমি খুব নার্ভাস ছিলাম।

তিনি বলেন, “আমির খানের সঙ্গে ‘গুলাম’ ও শাহরুখ খানের সঙ্গে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর শুটিং করতে গিয়ে অনেক কিছু শিখেছি। আমি গর্বিত বোধ করি যে তাদের সঙ্গে এত কাজ করেছি।”
বিগ পিকচার শো’তে রানি, সাইফ আলি খানের সঙ্গে সিদ্ধান্ত চতুর্বেদীকেও দেখা যায়। রণবীর ‘কুচ কুচ হোতা হ্যায়’-এর একটি ডায়লগ বলে শোনান রানিকে।

প্রসঙ্গত, ‘দ্য বিগ পিকচার’ হলো ভারতের প্রথম একটি কুইজ শো, যা প্রতিযোগীদের জ্ঞান এবং তীক্ষ্ণ স্মৃতিশক্তির ওপর পরোক্ষ করে। প্রতিযোগীদের তিনটি লাইফলাইন দেওয়া হয়, যার সাহায্যে তাদের বারোটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হয়। কালারস টিভিতে রাত ৮টায় সম্প্রচারিত হয়।

উল্লেখ্য, রানী মুখার্জি একজন ভারতীয় অভিনেত্রী যিনি হিন্দি চলচ্চিত্রে কাজ করেন। সাতটি ফিল্মফেয়ার পুরষ্কার সহ একাধিক পুরষ্কার পান এই অভিনেত্রী, তার অভিনয় জগতে পদার্পনের পর ভারতীয় অনেক অভিনেত্রীকে সরে যেতে হয়েছিল অভিনয় থেকে কারন তাকেই নির্মাতারা অভিনয়ের জন্য চাইতেন। রানী মুখার্জি ২০০০-এর দশকের সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ বেতনপ্রাপ্ত অভিনেত্রীদের তালিকায় স্থান পেয়েছেন। মুখার্জি বেশ কয়েকটি বাণিজ্যিকভাবে সফল রোমান্টিক ছবিতে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করতে সামর্থ্য হন।
খবর আজ তাকের।

About

Check Also

অবশেষে জানা গেল আলোচিত সেই নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের নায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে তার সিনেমায় অভিষেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *