Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ওর নোংরামি কমেনি, আরশি নামের ওই তরুণীকে তুলে এনেছেন নোবেল : নোবেলের প্রাক্তন স্ত্রী

ওর নোংরামি কমেনি, আরশি নামের ওই তরুণীকে তুলে এনেছেন নোবেল : নোবেলের প্রাক্তন স্ত্রী

গায়ক মইনুল আহসান নোবেল আজ সোমবার (২০ নভেম্বর) তার ফেসবুকে তার সম্পর্কের স্ট্যাটাস আপডেট করেছেন। সেখানে তিনি ফারজান আরশিকে বিয়ে করেছেন বলে জানান।

তবে নোবেলের সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদ গণমাধ্যমকে জানান, আরশি নামের ওই তরুণীকে নিয়ে এসেছেন নোবেল। সালসাবিল বলেন, আসলে যতদূর শুনেছি, তিনি বিয়ে করেননি। মেয়েটিকে তুলে তার কাছে বসানো হয়। এমনকি মেয়ের পরিবারের সদস্যরাও গিয়ে আরশিকে আনতে পারেননি। দুজনকে একসঙ্গে মাতাল হতেও দেখা গেছে।

সালসাবিল আরও বলেন, আমার সঙ্গে নোবেলের ডিভোর্স এখনো সম্পন্ন হয়নি। ডিভোর্স লেটার পাঠিয়েছি। এরপর নোবেলকে ডিবি কার্যালয়ে ডাকা হয়। সেখানেই তিনি বন্ধন দিয়েছিলেন, নেশা না করার জন্য; অন্য মেয়েদের সাথে মেলামেশা করবেন না। এখন তার নতুন গল্প দেখছি। অবশ্য আমি তার সাথে সম্পর্ক রাখতেও চাই না।

অবশেষে তিনি বলেন, তার নোংরামি কমেনি। কিন্তু আমি তার সাথে সম্পর্ক রাখতে চাই না। আমি এর থেকে বেরিয়ে আসতে চাই।

আরশি ছিলেন খুলনার ফুড ব্লগার নাদিমের স্ত্রী। তিনি ভ্লগিংয়ের সাথেও জড়িত। চলতি বছরের জুলাই মাসে নোবেল পুরস্কার পাওয়ায় তিনি নাদিমের বাড়ি ছেড়ে চলে যান।

জানা যায়, আরশি খুলনায় থাকেন এবং বড় হয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নোবেলের সাথে দেখা করুন। এরপর নড়াইলের অরুণিমা রিসোর্টে একাধিকবার দেখা হয় তাদের। পরে তারা খুলনায়ও বৈঠক করেন।

বিষয়টি নিয়ে ক্ষুব্ধ আরশির প্রাক্তন স্বামী নাদিম। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ক্ষোভ প্রকাশ করেন তিনি। এ নিয়ে খুলনার তরুণরা সমালোচনা করছেন। তারা সবাই ইন্টারনেটে নাদিমের পক্ষে কথা বলছে।

নোবেলের সঙ্গে তার স্ত্রীর সম্পর্কটা হয়তো আগেই বুঝেছিলেন নাদিম। এর আগে টাকা আত্মসাতের মামলায় নোবেল গ্রেপ্তার হলে নাদিম লিখেছিলেন, মানুষ এখন পাগল হয়ে গেছে! আগে ভালো থাকা ঠিক ছিল, এখন! এখন শুধু নেশাখোরই পাগল হয়ে যাবে।

এর আগেও বেশ কয়েকবার বিয়ে করেছেন নোবেল। কিন্তু কোনো পরিবারই টিকেনি। অবশেষে ২০১৯ সালে, তিনি সালসাবিল মাহমুদকে বিয়ে করেন। কিন্তু মাদক না দেওয়ায় ছয় মাস আগে সালসাবিল তাকে তালাক দেয়।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *