Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ”ইনশাআল্লাহ খুব শীঘ্রই বিজয় আসবে”

”ইনশাআল্লাহ খুব শীঘ্রই বিজয় আসবে”

আগামী ২২ ও ২৩ নভেম্বর (বুধ ও বৃহস্পতিবার) বিএনপির সমর্থনে ৪৮ ঘণ্টার দেশব্যাপী অবরোধ কর্মসূচি পালনের আহ্বান জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি মো. কর্নেল (অব.) আলী আহমদ (বীর বিক্রম)।

সোমবার (২০ নভেম্বর) এক বিবৃতিতে তিনি বিএনপির ডাকা অবরোধ শান্তিপূর্ণভাবে বাস্তবায়নের আহ্বান জানান।

দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে কর্নেল অলি বলেন, অবরোধ পালন করুন। কয়েকদিন গাড়ি বের করবেন না। রাস্তায় দাঁড়িয়ে এই সরকারের বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপন করুন। আমাদের কর্মসূচিতে যোগদান করুন। ইনশাআল্লাহ খুব শীঘ্রই বিজয় আসবে।

এর আগে বুধবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত আবারও ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করবে বিএনপি ও সমমনা দলগুলো। ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এই অবরোধের ঘোষণা দেন।

তিনি বলেন, মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ৬টায় বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার হরতাল শেষ হবে। চলমান আন্দোলনের ধারাবাহিকতায় বুধবার (২২ নভেম্বর) সকাল ৬টা থেকে শুক্রবার (২৪ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত সড়ক, রেল ও নৌপথে ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করা হবে। বিএনপিসহ সমমনা দলগুলো এ কর্মসূচি পালন করবে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *