Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকার টিকিট পেতে চেয়ারম্যান পদ ছাড়লেন আইজিপির ছোট ভাই

নৌকার টিকিট পেতে চেয়ারম্যান পদ ছাড়লেন আইজিপির ছোট ভাই

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ (আল-আমিন)।

রোববার (১৯ নভেম্বর) স্থানীয় সরকার বিভাগের সচিবের কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি। পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ নিজেই।

চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। তার আবেদনের পরিপ্রেক্ষিতে শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করে স্থানীয় সরকার বিভাগ।

এ বিষয়ে চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ বলেন, দিরাই-শাল্লাবাসীর দোয়া ও ভালোবাসায় আমি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দেবেন, আমাকে হতাশ করবেন না।
আল আমিন চৌধুরী বাংলাদেশের মহাপরিচালক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনের ছোট ভাই।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *