Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ সুনামগঞ্জে পুলিশ-বিএনপির তুমুল সংঘর্ষ, জানা গেল হতাহতের খবর

হঠাৎ সুনামগঞ্জে পুলিশ-বিএনপির তুমুল সংঘর্ষ, জানা গেল হতাহতের খবর

সুনামগঞ্জে হরতালের সমর্থনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। মিছিলে বাধা দেওয়ায় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে বিএনপি নেতাকর্মীরা। পরে পুলিশও রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে।

আধা ঘণ্টাব্যাপী সংঘর্ষে নগরীর পুরাতন বাসস্ট্যান্ড অর্পিননগর জংশন ও জামতলা মোড় রণক্ষেত্রে পরিণত হয়। রোববার (১৯ নভেম্বর) সকাল ১১টায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতারা হরতাল মিছিলে অংশ নেন। পুলিশ বাধা দিলে বিএনপি নেতাকর্মীরা সরে গিয়ে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে।

বিএনপির নেতাকর্মীরা উত্তেজিত হয়ে আবারও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশ গুলিবর্ষণ করে। পরে পুলিশ সদস্যরা একত্রিত হয়ে মিছিলকারীদের ধাওয়া করলে তারা পিছু হটে। এ সময় ওই সড়কে আধা ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। ব্যবসায়ীরা আতঙ্কে দোকানপাট বন্ধ করে দেন। রাস্তার দুই পাশে আটকা পড়ে অনেক গাড়ি।

পুলিশের হামলায় ৭/৮ জন বিএনপি নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস জানান, বিক্ষোভকারীরা ইটপাটকেল নিক্ষেপ করলে পাঁচ পুলিশ সদস্য সামান্য আহত হন। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *