Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার নির্বাচন নিয়ে সুর পাল্টালেন হিরো আলম

এবার নির্বাচন নিয়ে সুর পাল্টালেন হিরো আলম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও প্রার্থী হবেন কনটেন্ট কনটেন্ট আশরাফুল আলম ওরফে হিরো আলম। হিরো আলম নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

হিরো আলম এবার একটি রাজনৈতিক দলের প্রার্থী হবেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি একটি রাজনৈতিক দলের প্রার্থী হব। বগুড়া-৪ বা বগুড়া-৫ থেকে দাঁড়াবো। সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। স্থানীয় মানুষ আমাকে চায়। তাদের কথা চিন্তা করেই নির্বাচনে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তবে কোন দলের হয়ে নির্বাচন করবেন সে বিষয়ে কিছু জানাননি আলম। তিনি বলেন, ‘এখন বলতে চাই না। কয়েকটি রাজনৈতিক দল আমার সঙ্গে যোগাযোগ করেছে। আলোচনা চলছে। এখনো দল চূড়ান্ত হয়নি। পরে জানতে পারবেন।

এদিকে এর আগে নির্বাচনে প্রার্থী হয়ে হামলার শি/কার হন আলম। তবে এবার নিরাপত্তার আশ্বাস পেয়েছেন তিনি। তিনি বলেন, ‘কয়েকদিন আগে ডিবি প্রধান হারুন স্যারের সঙ্গে দেখা করেছি। তিনি আমাকে সব ধরনের নিরাপত্তার আশ্বাস দিয়েছেন। বগুড়ার ডিসি-এসপিকে বলে দিবেন আমার ওপর বিশেষ নজর রাখতে।’

আজকাল প্রার্থীর প্রচারণায় নির্বাচনী গান থাকা প্রায় বাধ্যতামূলক হয়ে পড়েছে। এরই মধ্যে নিজের নির্বাচনী গান লিখেছেন আলম নিজেই। কিন্তু সে গাইবে না।অন্য একজন গায়ক দিয়ে গাওয়াবেন বলে জানান তিনি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *