Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / চাচা প্রবাসে থাকায় চাচির সঙ্গে অবৈধ সম্পর্ক, অতঃপর ঘটলো যে অপ্রত্যাশিত ঘটনা

চাচা প্রবাসে থাকায় চাচির সঙ্গে অবৈধ সম্পর্ক, অতঃপর ঘটলো যে অপ্রত্যাশিত ঘটনা

বরিশালের আগৈলঝাড়ায় চাচির সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে এক যুবককে তার চাচা ”হা’তু”ড়ি ও ‘ছু”রি’ দিয়ে আ’ঘা’ত করে আহত করে। এ ঘটনায় ভাইকে রক্ষা করতে এগিয়ে আসায় চাচার দে”শী’য় অ’স্ত্রে’র আ’ঘা’তে যুবকের ভাইও আহত হয়। বর্তমানে আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় রোববার আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। এর আগে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার গাইলা ইউনিয়নের এক ব্যক্তির সঙ্গে প্রবাসে থাকা অবস্থায় তার স্ত্রীর সঙ্গে সম্পর্ক হয়। বিষয়টি এলাকায় জানাজানি হলে গ্রামের প্রবীণরা সালিশ বৈঠক ডেকে অভিযুক্ত যুবককে এলাকা ছেড়ে যেতে এবং আর এলাকায় ফিরে না আসতে বলেন।

দীর্ঘদিন এলাকার বাইরে থাকলেও গত শুক্রবার রাতে ওই যুবক এলাকায় ফিরে আসে। তবে নিজ বাড়িতে না ফিরে একই এলাকায় তার ফুরুর বাড়িতে রাত কাটান তিনি। এলাকায় যুবকের ফেরার কথা জানতে পেরে চাচা ভাতিজাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করেন। এ সময় ওই যুবককে বাঁচাতে এগিয়ে এলে আরও তিনজন আহত হন। পরে স্বজনরা ওই যুবক ও তার ভাইকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় রোববার আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা।

অভিযুক্ত চাচা বলেন, আমার স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের কারণে ভাতিজাকে এলাকা থেকে নিষিদ্ধ করা হয়। তারপরও এলাকায় এলে ভাতিজাকে মারধর করা হয়েছে।

আগৈলঝাড়া থানার এসআই মনির হোসেন জানান, ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *