Friday , September 20 2024
Breaking News
Home / National / এমপি হতে চেয়ে গোলাম রাব্বানীর স্ট্যাটাস, মুহূর্তেই ভাইরাল

এমপি হতে চেয়ে গোলাম রাব্বানীর স্ট্যাটাস, মুহূর্তেই ভাইরাল

 

আসন্ন জাতীয় নির্বাচনে মাদারীপুর-২ (রাজাইর-মাদারীপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন কেনার ঘোষণা দিয়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। সোমবার (২০ নভেম্বর) সকাল ১১টায় তিনি দলীয় ফরম সংগ্রহ করবেন বলে তার ভেরিফায়েড ফেসবুক পেজে জানিয়েছেন।

আজ শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি দীর্ঘ পোস্ট দেন তিনি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সকলের দোয়া, ভালোবাসা ও সমর্থন কামনা করেছেন গোলাম রাব্বানী।

ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘মাদারীপুর বলতে প্রায় সবাই সদর, শিবচর আর কালকিনি উপজেলাকে চেনেন। কিন্তু ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত প্রায় ২৩০ বর্গকিলোমিটার আয়তনের চতুর্থ উপজেলা, রাজৈরকে চেনেন না বললেই চলে। এই কম চেনা-জানার কারণ হচ্ছে, স্বাধীনতা-পরবর্তী সুদীর্ঘকাল রাজৈরকে ধারণ করবে এমন নিজস্ব কোনো জনপ্রতিনিধি পায়নি। ফলে রাজৈর শিক্ষা, অবকাঠামো, রাস্তাঘাট, কলকারখানা, শিল্প-সংস্কৃতি তথা উন্নয়নের যেকোনো মানদণ্ডে বাকি ৩ উপজেলার চেয়ে যোজন যোজন পশ্চাৎপদ জনপদ।

তিনি অভিযোগ করে বলেন, ‘নিজ জন্মস্থান হিসেবে সেই ছোটবেলায় রাজৈরকে যেমন দেখেছি, ৩ যুগের ব্যবধানে সেই একই রাজৈরকে দেখছি, চোখে পড়ার মতো কোনো বিশেষ পরিবর্তন নেই, দেশজুড়ে উন্নয়নের এই মহাসমারোহেও রাজৈর উন্নয়নবঞ্চিত! অথচ রাজৈরবাসীর ৮০ শতাংশ প্লাস ভোট সদা নৌকার ঝুলিতে। এবার দল-মত নির্বিশেষে চির অবহেলিত, উপেক্ষিত রাজৈরবাসী মহান সংসদে তাদের যৌক্তিক ও ন্যায্য প্রত্যাশার কথা বলতে, নিজস্ব জনপ্রতিনিধি চায়।’

তিনি আরো বলেন, ‘আমি রাজৈরের সন্তান হিসেবে রাজৈরবাসীর এই প্রাণের দাবিটি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে তুলে ধরতে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-২ (রাজৈর-মাদারীপুর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে আগামী ২০ তারিখ, সোমবার বেলা ১১টায় দলীয় ফরম সংগ্রহ করব ইনশাআল্লাহ।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *