Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ নির্বাচন নিয়ে নতুন বার্তা দিলেন জয়, রাজনীতিতে ভিন্ন মোড়

হঠাৎ নির্বাচন নিয়ে নতুন বার্তা দিলেন জয়, রাজনীতিতে ভিন্ন মোড়

বঙ্গবন্ধুর দৌহিত্র ও সিআরআই চেয়ারম্যান সজিব ওয়াজেদ জয় বলেছেন, আগামী দশ-পনের বছর পর দেশে বিএনপি-জামায়াত বলে কোনো দল থাকবে না।

শনিবার (১৮ নভেম্বর) সাভারে শেখ হাসিনা যুব উন্নয়ন কেন্দ্রে সপ্তমবারের মতো আয়োজিত জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের চূড়ান্ত পর্বে তিনি এ কথা বলেন।

সপ্তমবারের মতো জাতি গঠনে এগিয়ে আসা একদল তরুণের হাতে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড তুলে দেন প্রধানমন্ত্রীর ছেলে ও তার আইসিটি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়। বঙ্গবন্ধুর আরেক দৌহিত্র সিআরআই ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিকও এ সময় উপস্থিত ছিলেন। এই ইভেন্টে ছয়টি ক্যাটাগরিতে ১২টি যুব সংগঠনকে বিজয়ী ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে সজিব ওয়াজেদ জয় বলেন, নির্বাচনের আগে বিএনপি-জামায়াত আগুন-স/ন্ত্রাস শুরু করেছে। সমাধানও তরুণদের হাতে, দেশের মানুষের হাতে। নির্বাচনে অ/গ্নিসংযোগ-স/ন্ত্রাসীদের বাদ দেওয়াই সমাধান।

তিনি বলেন, যারা অগ্নিসংযোগ করছে তাদের বিরুদ্ধে উন্নয়নের পক্ষে ভোট দেবেন। ১০-১৫ বছর পর দেশে বিএনপি-জামায়াত বলে কোনো দল থাকবে না।

তিনি বলেন, কেউ কেউ নি/র্বাচনকে সামনে রেখে উ/সকানি দিচ্ছে। বিশেষ করে বি/দেশিরা। নির্বাচন শেষ হলে তাদের উসকানি বন্ধ হয়ে যাবে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *