Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন সাকিব আল হাসান

আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন সাকিব আল হাসান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান।

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তার পক্ষে একজন প্রতিনিধি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

ঢাকা-১০ আসনে সাকিবের মনোনয়ন ফরম কেনার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা বিভাগের বুথের দায়িত্বে থাকা মাহমুদুল আসাদ রাসেল।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বলেছেন, সাকিব আল হাসান ঢাকা-১০ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে চান। শনিবার তিনি আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন।

এছাড়া মাগুরা-১ ও মাগুরা-২ আসনের মনোনয়ন ফরম কিনেছেন সাকিব। খুলনা বুথের ইনচার্জ শেখ মো. মাগুরা-১ ও মাগুরা-২ আসনে সাকিবের মনোনয়ন ফরম কেনার বিষয়টি নিশ্চিত করেছেন হাসান মেহেদী।

উল্লেখ্য, ঢাকা-১০ আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের শফিউল ইসলাম মহিউদ্দিন। আর মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর ও ২ আসনের সংসদ সদস্য বীরেন শিকদার।

এর আগে সকাল থেকে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। মনোনয়নপত্র বিক্রির উদ্বোধন করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গোপালগঞ্জ-৩ আসনে নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে প্রথমে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ। এরপর মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া এক ব্রিফিংয়ে বলেন, প্রথম দিনে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ১ হাজার ৭৪ জন।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *