Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আ.লীগের প্রার্থী হওয়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস

আ.লীগের প্রার্থী হওয়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস

এখন দেশের অনেক তারকাই নির্বাচনে নাম লেখাচ্ছেন । পর্দার পাশাপাশি রাজনীতির মাঠেও রাজত্ব করছেন তারকারা। সামনেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সম্প্রতি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এছাড়া ক্ষমতাসীন দল আওয়ামী লীগ আগ্রহী প্রার্থীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে।

আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে অনেক তারকার নাম উঠে এসেছে। অভিনেতা ফেরদৌস, অভিনেতা আলমগীর, অভিনেতা সিদ্দিকুর রহমানের পাশাপাশি অভিনেত্রী অপু বিশ্বাসের কথাও শোনা যায়। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী।

জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেও তাকে আর প্রার্থী হতে দেখা যায়নি। তবে আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন এই ঢালিউড কুইন।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, নারীদের জন্য আমার একটা বিশেষ জায়গা আছে। বিশেষ করে একজন ব্যক্তিত্ব, সন্তানের মা এবং একজন নারী হিসেবে। তাই আমাকে প্রার্থী হওয়ার সুযোগ দিলে অবশ্যই নির্বাচন করব।

এবার নির্বাচনে প্রার্থী হওয়ার পরিকল্পনা রয়েছে বলেও জানান এ অভিনেত্রী। আমি মনে করি নারীকে তুলে ধরতে নারী লাগে। আমাদের প্রধানমন্ত্রীর মতো। তিনি সবসময় নারী নেতৃত্বকে সমর্থন করেছেন।

অপু বিশ্বাস বলেন, শ্রমজীবী মানুষকে ঘিরেই আমাদের চলচ্চিত্র আবর্তিত হয়। কিন্তু অস্থিরতা থাকলে আমাদের কাজের জায়গা সম্পূর্ণ সংকুচিত হয়ে যায়।

তাই আমি মনেপ্রাণে চাই আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসুক। ক্ষমতায় আসার পর আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে তার বিকল্প নেই। আমাদের প্রধানমন্ত্রী, তিনি সত্যিই একজন মা। আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসুক এই কামনা করি। আর কদিন পরেই জাতীয় নির্বাচন। এই জন্য অপেক্ষা।

অপু বিশ্বাস দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। এর আগে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিভিন্ন প্রচারণায় অংশ নেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *