Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তফসিলকে স্বাগত জানিয়ে নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা তৃণমূল বিএনপির (ভিডিওসহ)

তফসিলকে স্বাগত জানিয়ে নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা তৃণমূল বিএনপির (ভিডিওসহ)

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে ১৮ নভেম্বর থেকে মনোনয়নপত্র বিতরণের ঘোষণা দিয়েছে তৃণমূল বিএনপি। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় গুলশানের একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেন তৃণমূল বিএনপি চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী (বীর বিক্রম)।

তিনি বলেন, তৃণমূল বিএনপি একটি নির্বাচনমুখী দল। আমরা দ্বাদশ নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নিচ্ছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ ও স্বচ্ছতা নিশ্চিত করবে বলে তৃণমূল বিএনপি প্রত্যাশা করে। এছাড়াও এই নির্বাচনের জন্য সকল প্রার্থী, ভোটার ও ভোটকেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, ১৮ নভেম্বর থেকে তৃণমূল বিএনপি তাদের প্রার্থীদের মনোনয়নপত্র বিতরণ শুরু করবে। মনোনয়ন ফি নির্ধারণ করা হয়েছে ৫ হাজার টাকা। তৃণমূল বিএনপির মনোনয়ন বোর্ড ২১, ২২ ও ২৩ নভেম্বর প্রার্থীদের সঙ্গে দেখা করে মনোনয়ন চূড়ান্ত করবে।

গতকাল সন্ধ্যায় নির্বাচন কমিশনের তফসিল ঘোষণা উপলক্ষে জাতির উদ্দেশে দেওয়া ভাষণে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল আগামী বছরের ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করেন। তফসিল ঘোষণার পর তাদের প্রতিক্রিয়া জানাতে আজ সংবাদ সম্মেলন ডেকেছে তৃণমূল বিএনপি।

https://www.facebook.com/watch/?v=905161184564689

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *