Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তফসিল ঘোষণার পর ক্ষমা চেয়ে মাশরাফীর পোস্ট, সাড়া ফেলল অনলাইনে

তফসিল ঘোষণার পর ক্ষমা চেয়ে মাশরাফীর পোস্ট, সাড়া ফেলল অনলাইনে

জাতীয় দলের সাবেক ক্রিকেট অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার কয়েক ঘণ্টা পর তিনি তার অফিসিয়াল ফেসবুক পেজে নড়াইলবাসীর কাছে ক্ষমা চেয়ে একটি আবেগঘন পোস্ট দেন।

বুধবার (১৫ নভেম্বর) ফেসবুকে নড়াইলবাসীকে শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একটি ছবি পোস্ট করেন তিনি।

পোস্টে মাশরাফি লিখেছেন, আজ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা, মনোনয়ন দিয়ে দীর্ঘ ৫ বছর নড়াইল-২ আসনের মানুষের সেবা করার সুযোগ করে দেওয়ায়। প্রধানমন্ত্রী মনোনয়ন দিয়েছিলেন, আপনারা মনে ঠাঁই দিয়ে চেয়ারে বসিয়েছিলেন। আপনাদের প্রতি ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা।

তিনি লিখেছেন, বৈশ্বিক মহামারী এবং ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে বৈশ্বিক মন্দা সত্ত্বেও আমি ক্যারিয়ার হিসেবে প্রধানমন্ত্রীর উপহার আপনাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। আমি হয়তো আপনাদের সব চাহিদা পূরণ করতে পারিনি, কিন্তু এক মুহূর্তও স্থির হয়ে বসে থাকিনি।

তিনি আরও লেখেন, স্মার্ট নড়াইল বিনির্মাণে দৌড়েছি এ দফতর থেকে সে দফতরে, এটা আপনাদের নিশ্চিত করেছি বারংবার। উন্নয়ন অগ্রযাত্রার সারথি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন নড়াইলকে সাজাতে গিয়ে হয়তো আপনাদের সবার মন রক্ষা করতে পারিনি, কাজে হয়তো ভুলও করেছি, সেজন্য আপনাদের সবার কাছে মনের অন্তঃস্থল থেকে ক্ষমা প্রার্থনা করছি।

মাশরাফি আরোও লিখেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সবচেয়ে পুরনো বড় সংগঠন। এত বড় দলে মতবিরোধ হওয়াটাও খুবই স্বাভাবিক। তবে ব্যক্তিগতভাবে পাঁচ বছর কাজ করার পর কারো প্রতি আমার কোনো ক্ষোভ নেই। নড়াইলের তৃণমূল থেকে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সহযোগিতা ও পরম ভালোবাসায় সুন্দরভাবে কাজটি সম্পন্ন করার চেষ্টা করেছি। নড়াইলের নেতা-কর্মী ও সর্বস্তরের মানুষের ভালোবাসায় আমি সিক্ত ও আবেগাপ্লুত।

তিনি লিখেছেন, “আমি এই শহরের মানুষকে আমার বিশেষ ধন্যবাদ জানাতে চাই, আমার দিক থেকে আপনাদের উৎসাহ ও সাহসের কারণে আমার সামনের পথ মসৃণ হয়েছে।” আমি বিনীতভাবে একটি কথা বলব, আমার কাজে বা ব্যবহারে কোনো কষ্ট অনুভব করলে ক্ষমা করবেন।

জাতীয় দলের সাবেক এই ক্রিকেট অধিনায়ক লেখেন, আমি আপনাদের কাছে বিনীত আবেদন জানাচ্ছি, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে ভোট দিয়ে সরকার পুনর্গঠন করে নড়াইলকে একটি সমৃদ্ধ জেলা হিসেবে গড়ে তুলতে।

সর্বশেষ মনোনয়ন প্রসঙ্গে তিনি লিখেছেন, এ জনপদের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেবেন, আমি তার জন্য দলের জন্য কাজ করব, ইনশাআল্লাহ। আপনারা জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আমার ও আমার পরিবারের সুস্থতার জন্য দোয়া করবেন।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *