Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ১ বছর ধরে ঘুরেও ব্যর্থ, প্রকাশ্যে ছাত্রীর সঙ্গে অপ্রত্যাশিত কাণ্ড সেই ছাত্রলীগ নেতার

১ বছর ধরে ঘুরেও ব্যর্থ, প্রকাশ্যে ছাত্রীর সঙ্গে অপ্রত্যাশিত কাণ্ড সেই ছাত্রলীগ নেতার

বরগুনার পাথরঘাটায় লেমুয়া সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজের এক ছাত্রীকে প্রকাশ্যে চড়-থাপ্পড় মারার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা জসিম উদ্দিনের বিরুদ্ধে।

বুধবার (১৫ নভেম্বর) সকাল ১১টার দিকে রায়হানপুর ইউনিয়নের লেমুয়া সৈয়দ ফজলুল ডিগ্রি কলেজের সামনে একটি মিষ্টির দোকানে এ ঘটনা ঘটে।

রায়হানপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত জসিম উদ্দিন একই কলেজের তৃতীয় বর্ষের ডিগ্রির ছাত্র এবং কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদে প্রার্থী বলে জানা গেছে।

ভুক্তভোগী ছাত্রীর অভিযোগ, জসিম উদ্দিন প্রায় এক বছর ধরে আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। আমি এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাইনি। মঙ্গলবার বান্ধবীকে নিয়ে কলেজের সামনে একটি মিষ্টির দোকানে যাই। জসিম উদ্দিন হঠাৎ সেখানে এসে আমাকে চড়-থাপ্পড়সহ মারধর করেন। এতে আমার হাত কেটে যায়। বিষয়টি আমি তাৎক্ষণিক কলেজের প্রিন্সিপাল স্যারকে জানিয়েছি।

এ বিষয়ে সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজের অধ্যক্ষ জিয়াউল করিম বলেন, বিষয়টি শুনেছি। ঘটনাটি কলেজ ক্যাম্পাসের বাইরের। আর জসিম আমাদের কলেজের ছাত্র নয়।

রায়হানপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাইনুল ইসলাম জানান, স্থানীয়রা আহত মেয়েটিকে ইউপি অফিসে নিয়ে আসলে আমরা ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করি। স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের জন্য জসিমকে ডাকা হলেও তিনি আসেননি। পরে নির্যাতিতা মেয়েটিকে তার বাবা-মা তুলে নিয়ে যায়।

অভিযোগের বিষয়ে জসিমের মোবাইলে একাধিকবার কল করা হলেও তিনি কোনো মন্তব্য পাননি।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত ও অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *