Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ডিপজলের বিতর্কিত মন্তব্যের কড়া জবাব দিলেন অনন্য মামুন

ডিপজলের বিতর্কিত মন্তব্যের কড়া জবাব দিলেন অনন্য মামুন

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। অন্যদিকে বর্তমান সময়ের জনপ্রিয় নির্মাতা অনন্য মামুন। কিছুদিন আগে নির্মাতা অনন্য মামুনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন ডিপজল। সেই মন্তব্যের কড়া জবাব দিয়েছেন অনন্য মামুন।

অনন্য মামুনকে নিয়ে এক সাক্ষাৎকারে ডিপজল বলেন, মামুনের কিছু নেই, এত টাকা কোথায় পেলেন? দারদের মতো এত বড় ছবি তিনি কীভাবে বানাচ্ছেন?

এসব প্রশ্নের উত্তরে মামুন বলেন, ডিপজল ভাই, আমার কাছে আসলেই বেশি টাকা নেই। কিন্তু আমার মেধা ও বুদ্ধি আছে। সেই সঙ্গে ১৯৯৫ সালে শিশুশিল্পী হিসেবে প্রথম জাতীয় পুরস্কার পাই। এরপর ২০০২ সাল পর্যন্ত ৭২টি পুরস্কার। সেখান থেকেই আমার যাত্রা শুরু।

নির্মাতা আরও বলেন, এখন সিনেমা করতে টাকা লাগে না, বুদ্ধি লাগে। আমার নতুন সিনেমার বাজেট ১০ কোটি টাকার বেশি। ওই টাকা কোনোটাই আমার নয়, বাংলাদেশের কলকাতা ও মুম্বাইয়ের চারটি প্রযোজনা প্রতিষ্ঠান দিচ্ছে। শুধু তাই নয়, এখন সিনেমায় প্রযোজনার বাইরেও নানা ধরনের ফাইন্যান্সারের বিষয়গুলো যুক্ত হয়েছে, যা ডিপজল ভাই আপনাদের সময় ছিল না।

এর বাইরে কিছু ফাইন্যান্স কোম্পানি আছে এবং আমরা ইতিমধ্যেই নতুন সিনেমার হিন্দি সংস্করণের OTT স্বত্ব বিক্রি করেছি। আপনি এসব জানেন না ডিপজল ভাই। এভাবেই তৈরি হচ্ছে আন্তর্জাতিক চলচ্চিত্র।

মামুন ডিপজলকে বললেন, আপনার শেষ ৬-৭টি সিনেমার কথাই ধরুন। কেউ সিনেপ্লেক্স চালায় না। এটা কি আপনার আত্মমর্যাদাবোধের জন্য সামান্য ব্যাপার নয়? যে, আমার সিনেমা কেন সিনেপ্লেক্সে চলছে না, সিনেমার মান কেন এত নিচে নেমেছে, দর্শক কেন দেখছেন না! আপনার কোনো সিনেমাই আন্তর্জাতিকভাবে মুক্তি পায়নি। আরেকটা কথা বলি, ডিপজল ভাই এবং অনন্ত জলিল- এমন দুইজন মানুষ যাদের কাছে সাহায্য চেয়েছি কিন্তু পাইনি।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *