Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ জাতীয় পার্টিতে শোকের ছায়া, সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যে নেতার

হঠাৎ জাতীয় পার্টিতে শোকের ছায়া, সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যে নেতার

সুনামগঞ্জ-সিলেট সড়কের ওয়েজখালীতে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা সুপার ও সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা মোঃ মঈনুদ্দিন নিহত হয়েছেন। ট্রাকের ধাক্কায় তিনি ১০-১৫ গজ দূরে পড়ে যান। সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাওলানা মোঃ মাইনুদ্দিন (৪০) সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের অমৃতশ্রী গ্রামের মাওলানা শফিকুল ইসলামের ছেলে। তিনি সুনামগঞ্জের শাহ মিলন (র.) দাখিল মাদ্রাসার সুপার ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল ৮টার দিকে সুনামগঞ্জ শহরতলীর ওয়েজখালী এলাকায় জেলা আনসার ভিডিপি কার্যালয়ের বিপরীত দিক থেকে বিদ্যুতের পিলার বোঝাই একটি লরি রাস্তার ওপর দিয়ে যাচ্ছিল। এ সময় সুনামগঞ্জ শহরের দিকে আসা মোটরসাইকেলটি দ্রুতগতিতে লরিটির সঙ্গে ধাক্কা মারে। মাওলানা মঈনুদ্দিন মোটরসাইকেলসহ ১০-১৫ গজ দূরে পড়ে যান।

গুরুতর আহত অবস্থায় আশপাশের লোকজন হাসপাতালে নেওয়ার পথে মঈনুদ্দিনের মৃত্যু হয়।

সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক পুলজাদুর রহমান সাজু বলেন, নিহত মঈনুদ্দিন জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় ছিলেন। তিনি সদর উপজেলা জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত মাইনুদ্দিন স্ত্রী ও দেড় বছরের এক শিশু রেখে গেছেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে থাকা ওয়ার্ডবয় বোরহান উদ্দিন জানান, সোমবার সকালে দুজন লোক মৃত অবস্থায় মাওলানা মঈনুদ্দিনকে জরুরি বিভাগে এনে রেখে যায়।

সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে মাদরাসা সুপার ও সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সদর আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ মইনুদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *