Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার আওয়ামী লীগে যোগ দিলেন বিএনপির বিপুল সংখ্যক নেতা, কারণ জানালেন নিজেরাই

এবার আওয়ামী লীগে যোগ দিলেন বিএনপির বিপুল সংখ্যক নেতা, কারণ জানালেন নিজেরাই

সুনামগঞ্জের শান্তিগঞ্জে বিএনপির শতাধিক নেতা দল থেকে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগ দিয়েছেন। রোববার রাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী হাসনাত হোসেন তাদের স্বাগত জানান।

উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের আলমপুরে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে আওয়ামী লীগ। উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি সদস্য ইয়াহিয়া আহমদ সুমনের নেতৃত্বে পূর্ব পাগলা ইউনিয়ন পর্যায়ের দায়িত্বশীল নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেন।

একই দিন রাতে পূর্ব পাগলা ইউনিয়ন বিএনপির আরও কয়েকজন নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন। তাদের ফুল দিয়ে স্বাগত জানান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি নূর হোসেন।

আওয়ামী লীগে যোগদানকারী উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ইয়াহিয়া আহমদ সুমন বলেন, আমরা হরতাল-অবরোধের নামে দেশের সম্পদ ধ্বং”সের বিরুদ্ধে। এ ধরনের জ্বালাও-পোড়াও আমরা পছন্দ করি না।

এর প্রতিবাদে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগ দিয়েছি।

তিনি বলেন, দায়িত্বশীল নেতারা আমাকে বো”মা হামলা, গাড়ি ভাংচু”র ও অগ্নিসং”যোগের নির্দেশ দিলে আমার বিবেক কেঁপে ওঠে, তাই এই নির্দেশ অমান্য করে আমি পদত্যাগ করে আওয়ামী লীগে যোগদান করি।

শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের অধীনে বিএনপির শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছে।

আমরা তাদের ফুল দিয়ে বরণ করে নিলাম। তারা বিএনপির অগ্নিসংযোগের নির্দেশ অমান্য করে আওয়ামী লীগে যোগ দিয়ে আওয়ামী লীগের উন্নয়নের সঙ্গে থাকার সিদ্ধান্ত নেন। আমরা তাদের স্বাগত জানিয়েছি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *