Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জেফারের কারণেই স্ত্রীকে ডিভোর্স দেন আলোচিত সেই রাফসান

জেফারের কারণেই স্ত্রীকে ডিভোর্স দেন আলোচিত সেই রাফসান

নেটদুনিয়ার সবচেয়ে জনপ্রিয় উপস্থাপক রাফসান সাবাব। তিন বছর আগে ধুমধাম করে বিয়ে করেন ডাক্তার সানিয়া এশাকে। কিন্তু তাদের মধ্যে বোঝাপড়ার সমস্যার কারণে সম্প্রতি তাদের বিচ্ছেদ হয়। রাফসান নিজেই ফেসবুকে এ খবর জানিয়েছেন।

ডিভোর্সের ঘোষণার পরই তোপের মুখে পড়েছেন রাফসান। নেটে তাকে নিয়ে অনেক নেতিবাচক কথাবার্তা চলছে। অনেকে প্রতারক হিসাবে ব্যঙ্গাত্মক বার্তা দিচ্ছেন।

এদিকে গায়ক জেফার রহমানের সঙ্গে রাফসানের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। এ কারণে স্ত্রীর সঙ্গে সম্পর্কের ইতি টানলেন তিনি!

যদিও কয়েকদিন আগে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জেফার জানিয়েছিলেন, তিনি কারও সঙ্গে প্রেম করছেন না। কারণ, এখনও মনের মতো মানুষ পাননি। সেই ভিডিও ক্লিপটি এখন নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।

এই গুঞ্জন নিয়ে এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি রাফসান-জেফারের কেউই।

প্রসঙ্গত, কলেজ জীবন থেকেই উপস্থাপনার সঙ্গে জড়িত রাফসান সাবাব। আইবিএ-তে শেষ বর্ষে পড়ার সময় তিনি টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিকের সাথে কাজ করার সুযোগ পান। আয়মান ২০১৭ সালে সাদিকের ‘টেন মিনিট স্কুল শো’ দিয়ে যাত্রা শুরু করেন। কন্টেন্ট ক্রিয়েটর হিসেবে পরিচিতি পেতে শুরু করেন। এরপর ‘হ্যাশ ট্যাগ’ নামে আরেকটি শো করেন রাফসান। এটি জনপ্রিয়তা পায়। অবশেষে শুরু করলেন ইউটিউব শো ‘হোয়াট আ শো’। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। অনুষ্ঠানটি এখন দেশের সবচেয়ে জনপ্রিয় ইউটিউব শো।

এদিকে, জেফার একজন জনপ্রিয় সংগীতশিল্পী এবং তরুণ প্রজন্মের ইউটিউবার। তিনি বাংলাদেশের প্রথম ইউটিউব-ভিত্তিক সঙ্গীতশিল্পী। ২০১০ সাল থেকে, জেফার সমস্ত বিখ্যাত ইংরেজি গান কভার করে শোরগোল তৈরি করছেন এবং ধীরে ধীরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। সম্প্রতি অভিনয়ে পা রেখেছেন তিনি।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *